scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘উঁচাই’-র টিকিট শেষ, হলে গিয়েও ফিরে এলেন অনুপম খের!

খুশিতে পাগল হয়ে যাচ্ছেন অনুপম!

‘উঁচাই’-র টিকিট শেষ, হলে গিয়েও ফিরে এলেন অনুপম খের!

নিজের ছবি নিয়ে উত্তেজিত অনুপম খের। সিনেমা দেখতে গিয়েছিলেন। কিন্তু টিকিট নেই! কাউন্টারে দাঁড়িয়ে থেকেও ফিরে আসতে হল।

‘উঁচাই’ ছবির সাফল্য দেখার মত। একের পর এক হাউসফুল শো। নিজের সিনেমার শো দেখতেই পৌঁছেছিলেন হলে। কিন্তু কপাল! টিকিট পেলেন না। শুধু তাই নয় এই মুহূর্ত ক্যামেরাবন্দি করলেন অভিনেতা। কাউন্টার থেকেই ফিরিয়ে দিলেন টিকিট বিক্রেতা। বললেন, “স্যার একটা টিকিটও বাকি নেই! হাউসফুল”। কিন্তু নাছোড়বান্দা অভিনেতা। নিজে ছবিতে অভিনয় করেছেন তাঁর পরেও একটা টিকিট পাওয়া সম্ভব নয়? এমনকি দাঁড়িয়ে দাঁড়িয়ে সিনেমা দেখতেও রাজি অনুপম কিন্তু সুরাহা হল না।

তবে এহেন প্রত্যাখ্যান যেন খুবই সুখের। অনুপম নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লিখলেন, “আমি টিকিট পাই নি। এই প্রথম অসফলতা সফলতার মত অনুভূত হচ্ছে। আমি খুশিতে পাগল না হয়ে যাই!! হা হা!!” যথারীতি অভিনেতার সাফল্যে উচ্ছ্বসিত দর্শকরাও। অনুপম, অমিতাভ বচ্চন এবং বোমান ইরানি সকলকেই প্রশংসায় ভরাচ্ছেন।

কিন্তু খুশিতে আত্মহারা অনুপম সেই আনন্দ ভাগ করে নিলেন পরিচালক সুরজ বরজাতিয়ার সঙ্গে। গিয়ে জড়িয়ে ধরলেন তাঁকে। টিকিট না পেয়ে যে দুজনেই খুশি একথা মুখে বলতে হয় না। একেই বলিউডে নানান সমস্যা তাঁর মধ্যে যে এহেন সাফল্য পেয়েছে এই ছবি তাতেই সন্তুষ্ট অভিনেতা থেকে পরিচালক সকলেই।

পরনে কালো সুট, সেজে গুজে হাজির হয়েছিলেন হলে। এদিকে, দর্শকদের মন্তব্য – এইসময় টিকিট পাবেন না। সকালের শোয়ে যান। কেউ কেউ এমনও বললেন, অনেকদিন পর এক অসাধারণ ছবি দেখলাম।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anupam kher happy no to have unchai ticket housefull dhow513034