scorecardresearch

বড় খবর

দ্য কাশ্মীর ফাইলস: ‘অর্ধেক সত্যিটা জানাচ্ছ কেন?’ কপিলকে পাল্টা অনুপমের

‘কাশ্মীর ফাইলস’ নিয়ে কপিল শর্মার সঙ্গে বাকবিতণ্ডা অনুপম খেরের। দেখুন

Anupam Kher, Kapil Sharma, The Kashmir Files invitation controversy, The Kapil Sharma show, অনুপম খের, কপিল শর্মা, দ্য কাশ্মীর ফাইলস, দ্য কপিল শর্মা শো, bengali news today
কপিল শর্মা, অনুপম খের

কপিল শর্মার (Kapil Sharma) শোয়ে কেন ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files) টিমকে আমন্ত্রণ জানানো হয়নি? এই প্রশ্ন তুলে দিন কয়েক আগে কম উত্তেজনা হয়নি নেটদুনিয়ায়। ট্রোলড হতে হয়েছে কমেডিয়ান-অভিনেতাকে। এমনকী হুমকির শিকারও হয়েছেন তিনি। শুধু তাই নয়, নেটদুনিয়ায় কপিল শর্মাকে বয়কটের ডাকও উঠেছিল। এবার সিনেমার মূল চরিত্রে অভিনয় করা অনুপম খের (Anupam Kher) মুখ খুললেন এই প্রসঙ্গে। কপিল তাঁর উত্তরে সন্তুষ্ট হলেও বলিউডের প্রবীণ এই অভিনেতা কিন্তু একহাত নেওয়ার সুযোগ ছাড়লেন না কমেডিয়ান-অভিনেতাকে।

ঠিক কী হয়েছে? রিলিজের আগে প্রায় সব সিনেমার তারকারাই কপিলের শোয়ে আমন্ত্রিত থাকেন। তবে পরিচালক বিবেক অগ্নিহোত্রী অভিযোগ তুলেছিলেন যে, ‘দ্য কাশ্মীর ফাইলস’ টিমকে ডাকেননি কপিল (The Kashmir Files invitation controversy)। যা নিয়ে নেটদুনিয়ায় কম বিতর্ক-সমালোচনা হয়নি। কপিল এই প্রসঙ্গে একবার মুখও খুলেছিলেন। জানিয়েছিলেন যে, এই অভিযোগ ভিত্তিহীন। যাঁরা বিশ্বাস করেই নিয়েছেন, তাঁদের আলাদা করে আর বোঝানোর প্রয়োজন মনে করি না। তবে কপিল-অনুপমের বাকবিতণ্ডার সূত্রপাত মঙ্গলবার।

‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমার বক্স অফিস সাফল্য নিয়ে যখন উত্তেজনায় ফুটছেন নেটিজেনরা, তখন এক সংবাদ চ্যানেলে প্রকাশ্যেই অনুপম জানান যে, কপিল সিনেমা রিলিজ করার মাস দুয়েক আগে তাঁকে আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু তাঁর মনে হয়েছিল, যেহেতু এটা কাশ্মীরি পণ্ডিতদের দুঃখ দুর্দশাকে কেন্দ্র করে গম্ভীর একটা ছবি, তাই ওখানে যাওয়া উচিত নয়। অনুপম খেরের এমন মন্তব্যের ভিডিও টুইট করে সোমবার রাতে ধন্যবাদ জানান কপিল শর্মা।

কপিলের মন্তব্য, “আমার বিরুদ্ধে ওঠা সমস্ত মিথ্যে অভিযোগকে সাফ করে দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ অনুপম খের পা’জি। আর সেসব বন্ধুদেরও ধন্যবাদ জানাই, যাঁরা সত্যিটা না জেনেই আমাকে এত ভালবাসা জানিয়েছেন। খুশি থাকুন, হাসতে থাকুন।” অনুপমের নজর এড়ায়নি এই টুইট। এরপরই ময়দানে নামেন তিনি।

পাল্টা টুইটে অনুপম খেরের মন্তব্য, “কপিল তুমি যদি লোককে অর্ধেক সত্যিটা না জানিয়ে আমার মন্তব্যের পুরো ভিডিওটা পোস্ট করতে ভাল লাগত। গোটা বিশ্ব ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর উদযাপনে মেতেছে। তুমিও আজ রাতে সেলিব্রেট কোরো। ভালবাসা আর প্রার্থনা তোমার জন্যে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anupam kher kapil sharma rift on kashmir files invitation controversy