scorecardresearch

বড় খবর

‘বিদেশের মাটিতে ভারতকে গর্বিত করেছ তুমি’, প্রিয়াঙ্কার রেস্তরাঁয় খেয়ে আপ্লুত অনুপম খের

প্রিয়াঙ্কার রেস্তরাঁ খেয়ে ‘সোনা’য় সোহাগা অনুপম খের।

Anupam Kher , Priyanka Chopra, Restaurant , New york, প্রিয়াঙ্কা চোপড়া, অনুপম খের, bengali news today
প্রিয়াঙ্কার রেস্তরাঁ 'সোনা'য় খেয়ে আপ্লুত অনুপম খের

ভোজনরসিক ভারতীয় এই শব্দটার সঠিক তাৎপর্য বোধহয় সব জায়গাতেই গ্রহণযোগ্য। দেশ-বিদেশের খাবার থেকে ডেজার্ট সবকিছুই খেয়ে দেখতে কার না ভালও লাগে? বিদেশের বুকে দাঁড়িয়েও ভারতীয়রা খোঁজেন নিজের দেশের খাবার। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ, বিদেশ প্রাঙ্গণে বাড়ির হেঁশেলের স্বাদ পেলে, তা কি আর ছাড়া যায়? এক্ষেত্রে ব্যতিক্রম নন অভিনেতা অনুপম খেরও। নিউ ইয়র্কে পাড়ি দেওয়ার পরেই পৌঁছে গেলেন ‘গ্লোবাল স্টার’ প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরা ‘সোনা’র অন্দরে। 

অনুপম খের আপাতত নিউ ইয়র্কে তাঁর ফিল্মি কেরিয়ারের ৫১৯তম ছবির শুটিংয়ে ব্যস্ত। যার নাম- ‘শিবশাস্ত্রী বালবোয়া’। এবং সেখান থেকেই বের করেছেন কিছু সময়। নিউ ইয়র্কে আছেন, অথচ দেশি গার্ল প্রিয়াঙ্কার রেস্তোরাঁয় একবারও যাবেন না, এ আবার হয় নাকি? যথারীতি পৌঁছে যান সেখানে। গিয়ে সেখানকার খাবার খেয়ে বেজায় আপ্লুত অভিনেতা। তাই অনুরাগীদের উদ্দেশে শেয়ার করেছেন নিজের অনুভূতির কথা। তিনি বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে লিখেছেন- প্রিয় প্রিয়াঙ্কা, ভীষণ আপ্লুত তোমার এই দারুন সুন্দর রেস্তোরা ‘সোনা দ্য নিউ ইয়র্ক’-এ খাবার খেতে পেরে। রেস্তরাঁর আতিথেয়তাতেও মুগ্ধ তিনি। সঙ্গে অসাধারণ খাবার, মনোরম পরিবেশ এবং অবশ্যই কর্মচারীদের চমৎকার ব্যবহার মন ছুয়েছে তার। সেফ হরি নায়কের পারদর্শিতার প্রশংসা না করে পারেননি। পাশাপাশি অনুপম এও উল্লেখ করতে ভোলেননি যে, ভারতীয়রা গর্বিত প্রিয়াঙ্কার এহেন অভিনব উদ্যোগের জন্য। সঙ্গে জুড়েছেন বেশ কয়েকটা হ্যাশট্যাগ। 

প্রসঙ্গত খোলার পর থেকেই প্রিয়াঙ্কার রেস্তোরাঁ ‘সোনা দ্য নিউ ইয়র্ক’ লাইমলাইটে রয়েছে। গত মার্চ মাসেই দেশি গার্ল জানান, তাঁর এই রেস্তোরাঁর কথা। এবং বিদেশের বুকে এক টুকরো ভারতের আমেজ পেতে গেলে এর থেকে ভালও বিকল্প যে আর কিছু নেই, সেই বিষয়েও যথেষ্ট আশাবাদী তিনি। সেই সঙ্গে নিউ ইয়র্কে আগত সকল ভারতীয়কে তাঁর রেস্তোরাঁতে আসার আমন্ত্রণও জানান তিনি।

আরও পড়ুন ‘প্লিজ আমাকে বিয়ে করুন’, ফ্যানের প্রস্তাবে ‘লা-জবাব’ উত্তর সোনাক্ষী সিনহার

জুলাই মাসে উদ্বোধনের পর থেকেই বেশ নজর কেড়েছে ‘সোনা’। তাঁর স্বামী নিক জোনাস নিজেও সেই রেস্তোরায় পৌঁছে যান ভারতীয় খাবারের স্বাদ নিতে। সুপারস্টার মাইকেল পার্কও রয়েছেন সেই তালিকায়। দিন কয়েক আগে তিনিও গিয়েছিলেন সেখানে। সহজ কথায়, ‘সোনা দ্য নিউ ইয়র্ক’-এ ভারতীয় স্বাদের সোনায় সোহাগা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anupam kher shared the humble and precious message upon his visit on priyankas new york restaurant sona