scorecardresearch

করোনার কবলে অনুপম খেরের মা, ভাই

করোনায় আক্রান্ত হয়ে অনুপম খেরের মা মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি। বাকি বাড়ির সকল সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

করোনার কবলে অনুপম খেরের মা, ভাই

বলিউড অভিনেতা অনুপম খের রবিবার টুইট করে জানালেন, তাঁর মা দুলারি, ভাই রাজু, ভাইয়ের স্ত্রী রিমা এবং ভাইজি বৃন্দা করোনা ভাইরাসে আক্রান্ত। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছেন অভিনেতার মা কে। বাকি বাড়ির সকল সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

একটি ভিডিয়ো টুইট করে অনুপম খের বলেন, তিনি যদিও নেগেটিভ, কিন্তু দুর্ভাগ্যবশত বাড়ির কিছু সদস্য করোনা আক্রান্ত। অভিনেতার মা, ভাই, ভাইয়ের স্ত্রী এবং ভাইজি কোভিড পজিটিভ। প্রত্যেকেই সুস্থ রয়েছে এবং খুব সামান্য লক্ষণ রয়েছে তাদের।

আরও পড়ুন, করোনা আক্রান্ত অমিতাভ ও অভিষেক বচ্চন, ভর্তি হাসপাতালে

অনুপম খের জানিয়েছেন কিছুদিন ধরেই মায়ের শরীর ভাল যাচ্ছিল না, খিদেও পাচ্ছিল না। তারপরেই রক্ত পরীক্ষা করা হয়, কিন্তু তখনও সমস্ত রিপোর্ট ঠিক এসেছিল। পরে সিটি স্ক্যানে ধরা পড়ে তিনি সামান্য পরিমানে করোনা ভাইরাসে আক্রান্ত।

শনিবার রাতেই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন। একের পর এক করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে মুম্বই-সহ সারা দেশে। গত ২৪ ঘন্টায় ভারতে করোনা সংক্রমিত ২৮,৬৩৭ জন। যা এখনও পর্যন্ত সর্বাধিক। স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান অনুসারে, এ দেশে কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা প্রায় ৮ লক্ষ। বর্তমানে ভারতে করোনা পজিটিভ রয়েছেন ৮ লাখ ৪৯ হাজার ৫৫৩ জন। তবে এখনও পর্যন্ত করোনাকোভিড রোগীর চেয়ে সংক্রমণ থেকে সুস্থ হওয়ার হারই বেশি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anupam khers mother brother sister in law and niece test positive for covid 19