ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের

হলিউডের সুপারস্টারকে ট্রিট দিলেন বলিউডের অভিনেতা! এমন ছবি সচরাচর খুব একটা দেখা যায় না। এমন কাণ্ডই ঘটিয়েছেন অভিনেতা অনুপম খের। হলিউড লেজেন্ড রবার্ট ডি নিরোকে ভারতীয় রেস্তোরাঁয় নিয়ে গিয়ে ডিনার করালেন অনুপম

হলিউডের সুপারস্টারকে ট্রিট দিলেন বলিউডের অভিনেতা! এমন ছবি সচরাচর খুব একটা দেখা যায় না। এমন কাণ্ডই ঘটিয়েছেন অভিনেতা অনুপম খের। হলিউড লেজেন্ড রবার্ট ডি নিরোকে ভারতীয় রেস্তোরাঁয় নিয়ে গিয়ে ডিনার করালেন অনুপম। শুধু রবার্ট ডি নিরোই নয়, অনুপমের দেওয়া নৈশভোজে অতিথির তালিকায় ছিলেন হলিউড অভিনেতার স্ত্রী গ্রেসও। নিউইয়র্কের ওই ভারতীয় রেস্তোরাঁয় এদেশের খাবার চেখে দেখেছেন পরিচালক ডেভিড ও. রাসেল, তাঁর স্ত্রী ও তাঁদের কয়েকজন বন্ধুও। ডি নিরোর সঙ্গে প্রায় ২ ঘণ্টারও বেশি সময় কাটানোর অভিজ্ঞতা শেয়ার করেছেন অনুপম। এমনকি, ভারতীয় খাবার যে তাঁর অতিথিরা চেটেপুটে খেয়েছেন, সেকথাও জানিয়েছেন বি-টাউনের এই অভিনেতা।

এই মুহূর্তে একটি আন্তর্জাতিক টিভি সিরিজের শ্যুটিংয়ে ব্যস্ত অনুপম। ওই টিভি সিরিজেই রবার্ট ডি নিরোদের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

কিছুদিন আগে অনুপম খেরের জন্মদিন উপলক্ষে তাঁকে বিশেষ চমক দেন রবার্ট ডি নিরো। জন্মদিন উপলক্ষে অনুপমের জন্য বিশেষ নৈশভোজের আয়োজন করেছিলেন ডি নিরো।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anupams kher treat at bengali restaurant

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’
Show comments