'লাইফ ইন আ মেট্রোর' পর 'মেট্রো…ইন দিনো', সারা-আদিত্যকে নিয়ে কেমন গল্প বুনছেন অনুরাগ বসু? : anurag basu new film metro in dino sara and aditya on board | Indian Express Bangla

‘লাইফ ইন আ মেট্রোর’ পর ‘মেট্রো…ইন দিনো’, সারা-আদিত্যকে নিয়ে কেমন গল্প বুনছেন অনুরাগ বসু?

এবারও বিরাট স্টারকাস্ট, বলিউডের বিগশটরা রয়েছেন ছবিতে

‘লাইফ ইন আ মেট্রোর’ পর ‘মেট্রো…ইন দিনো’, সারা-আদিত্যকে নিয়ে কেমন গল্প বুনছেন অনুরাগ বসু?
অনুরাগের নতুন ছবি

‘লাইফ ইন অ্যা মেট্রোর’ প্রায় অনেক বছর পার। এই ছবি দিয়ে বলিউডে মাইলস্টোন গড়েছিলেন অনুরাগ বসু। আর প্রায় অনেকদিন পর নতুন ছবিতে হাত দিয়েছেন অনুরাগ, ‘মেট্রো ইন দিনো’। সঙ্গে হাত মিলিয়েছেন আর কারা?

অনুরাগ বসু যখন, তখন আকর্ষণীয় স্টারকাস্ট এবং বলিউডের বেশ কিছু বড় নাম তো থাকবেই। এবারেও টি সিরিজ এবং প্রীতম চক্রবর্তী রয়েছেন তাঁর সঙ্গে। আর ছবিতে অভিনয় করছেন সারা আলি খান এবং আদিত্য রায় কাপুর। সাধারণত, অন্য ধাঁচের ছবি বানাতেই পছন্দ করেন অনুরাগ। কিছুদিন আগেই ‘লুডো’ ছবির কারণে হাজার প্রশংসা কুড়িয়েছেন। এবারও তৈরি পরিচালক। নতুন ছবি নিয়ে বেজায় উচ্ছ্বসিত তিনি।

পরিচালকের কথায়, সমসাময়িক বাস্তবতার ওপরেই তৈরি হবে এই ছবি। সম্পর্কের তিক্ততা এবং মিষ্টত্বকে নিয়েই গল্প বুনবে মেট্রো ইন দিনো। অনুরাগ বললেন, “এটা মানুষ এবং মানুষের জন্য তৈরি একটা গল্প। বর্তমান প্রজন্মের সঙ্গে কাজ, তাই আকর্ষণীয় কিছু তো থাকছেই। তাঁর সঙ্গে টি সিরিজ, আমি অনেক বছর ধরে এই প্রোজেক্ট নিয়ে কাজ করছি। কিন্তু ফাইনালি যে হতে চলেছে সেটাই দারুণ ব্যাপার”।

আরও পড়ুন [ বিতর্ক পেরিয়ে নতুন অধ্যায় শুরু আরিয়ানের, কাঁধে ভরসার হাত রাখলেন বাবা শাহরুখ ]

সারা এবং আদিত্য, জুটি বাঁধতে চলেছেন নতুন সিনেমায়। দুজনেই নতুন প্রজন্মের খুব কাছের। পরিচালক বললেন, “আমার ভেবেই ভাল লাগছে যে ওদের সঙ্গে আমি কাজ করব”। সারা আলি খান সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানালেন, “দারুণ খুশি এই ছবির সঙ্গে জুড়তে পেরে। সামনেই শুটিং শুরু”। তবে শুধু এই দুজনই নয়, ছবিতে থাকবেন অনুপম খের, নীনা গুপ্তা, কঙ্কনা সেন শর্মা, আলি ফজল, ফতিমা সানা শেখ এবং অন্যান্যরাও।

শুধু তাই নয়, প্রীতম এর আগেও বহু কাজ করেছেন পরিচালক। যেন দুজন দুজনের স্তম্ভ। তাই তো অনুরাগ বললেন, “প্রীতম ছাড়া আমার ছবির গান প্রায় অসম্ভব। ও ওর জীবনের শ্রেষ্ঠ কিছু আমায় দিয়েছে”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anurag basu new film metro in dino sara and aditya on board

Next Story
বিতর্ক পেরিয়ে নতুন অধ্যায় শুরু আরিয়ানের, কাঁধে ভরসার হাত রাখলেন বাবা শাহরুখ