scorecardresearch

বড় খবর

‘অনুরাগ কাশ্যপ মিথ্যুক, একটা বিষাক্ত মানুষ..’, মারাত্মক অভিযোগ জনপ্রিয় অভিনেতার

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে কেন এমন বিস্ফোরক কথা বললেন?

‘অনুরাগ কাশ্যপ মিথ্যুক, একটা বিষাক্ত মানুষ..’, মারাত্মক অভিযোগ জনপ্রিয় অভিনেতার
অনুরাগ কাশ্যপ

পরিচালক হিসেবে তো বটেই এমনকী অভিনেতা হিসেবেও সিনে-সমালোচকদের মার্কশিটে তুখড় অনুরাগ কাশ্যপ। তাঁর রাজনৈতিক মতাদর্শ কিংবা বেফাঁস মন্তব্যের জন্য কম বিতর্কের শিকার হননি। অনুরাগের ব্যক্তিগতজীবন নিয়েও কম কাটাছেঁড়া হয়নি। এবার অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনলেন জনপ্রিয় বলিউড অভিনেতা।

তিনি অভয় দেওল। ২০০৯ সালে অনুরাগ পরিচালিত ‘দেব ডি’ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অভয়। বলিউড সিনেমার ইতিহাসে সেই ছবি নিঃসন্দেহে এক মাইলস্টোন। সিনে সমালোচক থেকে দর্শকরা সকলেই ভূয়সী প্রশংসায় ভরিয়ে দেন পরিচালক-অভিনেতা জুটিকে। তবে সেই সুপারহিট সিনেমা উপহার দেওয়ার আর কোনওদিন একসঙ্গে কাজ করেননি অনুরাগ কাশ্যপ ও তাঁর মর্ডান দেবদাস অভয় দেওল। কেন?

[আরও পড়ুন: সন্ধে হলেই লোডশেডিং! নকশালদের ভয়ে মা-বোনের সঙ্গে টালিগঞ্জের বাড়ি ছাড়েন প্রসেনজিৎ]

উত্তরটা দেন অভয় দেওল। তাঁর অভিযোগ, অনুরাগ কাশ্যপ প্রকাশ্যেই ঝুড়ি ঝুড়ি মিথ্যে কথা বলে বেরিয়েছেন তাঁর বিরুদ্ধে। অভয়ের মন্তব্য, “অনুরাগ কাশ্যপ একটা মিথ্যুক লোক। বিষাক্ত একটা মানুষ। যা ইচ্ছে তাই রটিয়ে বেরিয়েছে আমার নামে। আমি নাকি কম বাজেটের সিনেমা করতে গিয়ে ফাইভস্টার হোটেলে থাকার বায়না করেছি। আর্টিস্টিক ছবি করে মেইনস্ট্রিম তারকাদের মতো বায়নাক্কা দেখিয়েছি। এমনকী, দেওল পদবীর নাম ভাঙিয়ে খেয়েছি..। এরকম কত কী! আসলে সত্যিটি অন্যরকম।”

কীরকম? নিজেই সেকথা বললেন অভিনেতা অভয় দেওল। জানালেন, “অনুরাগ নিজেই আমার কাছে এসে বলে- ‘তুমি তো দেওল তাই তোমাকে অন্য একটা হোটেলে শিফট করে দিচ্ছি।’ এরপর অভয় যোগ করেন, আসলে একটা সময় ছিল, যখন খুব সহজেই আমি সকলকে বিশ্বাস করে ফেলতাম। অনুরাগের ওই সাক্ষাৎকার বেরনোর পর ও নিজে আমাকে ফোন করে ক্ষমা চেয়েছিল। বলেছিল, তোমার চিৎকার করার হয়, আমার ওপর করতে পারো। আমি তখন বলি, ওসব ১২ বছর আগের কথা। আমি স্বপ্নেও এখন তোমার কথা ভাবি না।”

এই ঘটনার পর থেকে অভয় দেওল অনুরাগের কোনও সিনেমাও দেখিনি। এমনকী, দুজনের মুখ দেখাদেখিও বন্ধ! অভয় দেওল নিজেই জানান সেকথা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anurag kashyap a liar toxic person says bollywood actor abhay deol