বড় খবর

প্রকাশ্যেই বাকযুদ্ধে জড়ালেন অনিল-অনুরাগ, সরগরম টুইটার

প্রকাশ্যে দুই তারকার এমন কাণ্ড-কারখানা দেখে হতবাক নেটিজেনরা।

anurag-anil

টুইটারে প্রকাশ্যেই কাদা ছোড়াছুড়ি অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap) এবং অনিল কাপুরের (Anil Kapoor)। দুই তারকার এমন প্রকাশ্য শব্দ-যুদ্ধে সরগরম টুইটার। ঘটনার সূত্রপাত আসলে অনিল কাপুরের একটি টুইট নিয়ে। ৪৮তম আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ‘দিল্লি ক্রাইম’ সেরা নাটকের পুরস্কার জেতায় শেফালি শাহকে অভিনন্দন জানিয়ে টুইট করেছিলেন অনিল। আর সেই টুইট দেখেই তাঁকে পালটা খোঁচা দিয়ে টুইট করেন অনুরাগ কাশ্যপ। এরপরই শুরু হয়ে টইটারে দুই তারকার বাকযুদ্ধ।

ঠিক কী হয়েছে? শেফালি শাহকে শুভেচ্ছা জানিয়ে অনিল লেখেন, “আমি একবার বলেছি, আবার বলছি, যে এটা একেবারেই প্রাপ্য! দিল্লি ক্রাইমের টিমকে অভিনন্দন। অবশেষে আমাদের আরও অনেক মানুষকে আন্তর্জাতিক স্বীকৃতি পেতে দেখে ভাল লাগছে। ওয়েলকাম টু হলিউড শেফালি।” তার প্রেক্ষিতেই অনুরাগ টুইট করেন, “কিছু যোগ্য লোককে আন্তর্জাতিক স্বীকৃতি পেতে দেখে ভাল লাগে। তবে আপনার অস্কার কোথায়? না? আচ্ছা… মনোনয়ন?” এর সঙ্গে চোখ জিভ কাটার একটি ইমোজিও দিয়েছেন অনুরাগ। অনিলও দমবার পাত্র নন। অনুরাগকে আক্রমণ করে তিনি লেখেন, “টিভিতে স্লামডগ মিলিয়নিয়ারকে অস্কার জিততে দেখেই আপনি অস্কারের কাছাকাছি পৌঁছে গিয়েছেন।” শুধু তাই নয়, সঙ্গে হ্যাশট্যাগে লিখেছেন, “তুমসে না হো পায়েগা।”

এখানেই শেষ হয়নি অনিল-অনুরাগের বাকবিতণ্ডা। অনুরাগের এক টুইটের পালটা দিয়ে অনিল লেখেন, “কাজ কাজই হয়। তোমার মতো কাজ খুঁজতে গিয়ে তো আমাকে আর চুল ছিঁড়তে হয় না!” এর প্রেক্ষিতে অনুরাগ লেখেন, “স্যর, আপনি তো চুলের কথা বলবেনই না! আপনি তো চুলের জন্যই কাজ পান।” এরপরই অপমানিত অনিল বলেন, চল্লিশ বছর ধরে তাঁর গাড়ি এমনি এমনি চলছে না। অনুরাগকে এও বলেন যে, “আমার মতো কেরিয়ার তৈরি করতে গেলে তোমার যোগ্যতার দরকার।”

তবে অনিল-অনুরাগের এই টুইটযুদ্ধকে অনেকেই ‘একে ভার্সেস একে’র প্রোমোশন বলে মনে করছেন। যে ছবিতে অনিল কাপুর ও অনুরাগ কাশ্যপ একসঙ্গে অভিনয় করেছেন। যেখানে সোনম কাপুরকেও দেখা যাবে। পরিচালনা করেছেন বিক্রমাদিত্য মোতওয়ানে। নেটফ্লিক্সের সেই ছবির জন্যই কি অনিল-অনুরাগের এরকম স্টান্ট? অনেকেই কিন্তু প্রশ্ন তুলেছেন।

Web Title: Anurag kashyap anil kapoors tweet fight became viral

Next Story
পিএম কেয়ার্স ‘স্ক্যাম’! তহবিলের হিসাব চেয়ে বিজেপিকে খোঁচা সোহমের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com