‘সেই সময় শ্রীলঙ্কায় ছিলেন’, ধর্ষণের অভিযোগ অস্বীকার অনুরাগ কাশ্যপের

মিঃ কাশ্যপ ডকুমেন্টারি প্রমাণ জমা দিয়েছে যা সত্য। আগস্ট, ২০১৩ সময়ে অনুরাগ কাশ্যপ তাঁর একটি ছবির শুটিংয়ের প্রসঙ্গে শ্রীলঙ্কায় ছিলেন।

By: Mumbai  October 2, 2020, 3:05:50 PM

অনুরাগ কাশ্যপের আইনজীবী পরিচালকের বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগকে একেবারে মিথ্যা বলে অভিহিত করে শুক্রবার বলেছিলেন যে তাঁর ক্লায়েন্ট অনুরাগ কাশ্যপ একটি সিনেমার শ্যুটিংয়ের জন্য শ্রীলঙ্কায় ছিলেন এবং আগস্ট ২০১৩ সালে ভারতে উপস্থিত ছিলেন না যখন অভিযোগের ঘটনাটি ঘটেছে।

একজন অভিনেত্রীর দায়ের করা মামলার বিষয়ে পরিচালককে আট ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করার একদিন পর কাশ্যপের আইনজীবী প্রিয়াঙ্কা খিমানী এই মন্তব্য করেছিলেন। এক বিবৃতিতে খিমানী বলেন “ভার্সোভা থানায় এফআইআর-এ অভিযোগকারী অভিযোগ করেছেন যে ২০১৩ সালের আগস্টে আমার ক্লায়েন্ট মিঃ অনুরাগ কাশ্যপ তাকে তার বাড়িতে ডেকে নিয়ে যৌন হয়রানি করেছিলেন… মিঃ কাশ্যপ ডকুমেন্টারি প্রমাণ জমা দিয়েছে যা সত্য। আগস্ট, ২০১৩ সময়ে অনুরাগ কাশ্যপ তাঁর একটি ছবির শুটিংয়ের প্রসঙ্গে শ্রীলঙ্কায় ছিলেন।”

আইনজীবী এও বলেন, “মিঃ কাশ্যপ স্পষ্টভাবে অস্বীকার করেছেন যে এ জাতীয় কোনও ঘটনা কখনও ঘটেছে এবং তার বিরুদ্ধে আরোপিত সমস্ত অভিযোগও অস্বীকার করেছেন।” আইনজীবী দৃঢ়তার সঙ্গে বলেছিলেন যে অনুরাগ কাশ্যপ “আত্মবিশ্বাসী যে অভিযোগের মিথ্যাচারের বিষয়টি উন্মোচিত হয়েছে, কেবল জমা প্রমাণের মাধ্যমেই নয়, মিডিয়াতে অভিযোগকারী দ্বারা প্রকাশিত ঘটনার উল্লেখ রয়েছে যেখানে স্পষ্ট আমার ক্লায়েন্ট এখানে ছিলেন না”।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Anurag kashyap denies details of rape case

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
ধর্মঘট আপডেট
X