scorecardresearch

বড় খবর

‘সেক্রেড গেমস ৩’-এর নামে ভুয়ো কাস্টিংয়ের ফাঁদ! FIR দায়ের ক্ষুব্ধ অনুরাগ কাশ্যপের

কী জানালেন অনুরাগ কাশ্যপ?

Anurag Kashyap, Sacred Games 3, অনুরাগ কাশ্যপ, সেক্রেড গেমস, bengali news today
অনুরাগ কাশ্যপ

ওটিটি প্ল্যাটফর্মে ‘সেক্রেড গেমস’-এর জনপ্রিয়তা তুঙ্গে। দুই সিজন দেখার পর দর্শকরা এখন দিন গুনছেন তৃতীয় সিজনের অপেক্ষায়। বলা ভাল, অনুরাগ কাশ্যপের এই ওয়েব সিরিজ-ই ভারতের দর্শককে আরো বেশি করে ওটিটি-মুখো করেছিল। আর এমন জনপ্রিয় সিরিজের নাম করেই কিনা ভুয়ো কাস্টিংয়ের ফাঁদ পাতা হয়েছে! খবর কানে যেতেই বেজায় চটলেন অনুরাগ। শুধু তাই নয়, সাফ জানিয়ে দিলেন যে, “এই ঘটনার বিরুদ্ধে এবার আমি FIR দায়ের করব।”

এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের দাবি, ‘সেক্রেড গেমস’-এর তৃতীয় সিজনের জন্য অডিশন চলছে। যেখানে ২০-২৮ বছরের দুই তরুণী এবং মাঝবয়সী এক গ্রামের মহিলার চরিত্রে অভিনয়ের জন্য মহিলাদের আহ্বান জানানো হয়েছে। তবে আশ্চর্যজনকভাবে তিনটি ক্রাইটেরিয়াতেই লেখা, সাহসী দৃশ্যে সাবলীল থাকতে হবে! এমন বিজ্ঞাপন চোখে পড়তেই রেগে লাল অনুরাগ। তৎক্ষণাৎ ইনস্টা-স্টোরিতে দেওয়া ওই বিজ্ঞাপনের স্ক্রিনশট নিয়ে সেটাকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন পরিচালক।

[আরও পড়ুন: চিরবিদায় ‘নাথবতী অনাথবৎ’-এর, শোকস্তব্ধ বাংলা নাট্যমহল ফিরে দেখল শাঁওলি মিত্রকে]

অনুরাগ জানান, এরকম কোনও অডিশন চলছে না। এবং এইমুহূর্তে ‘সেক্রেড গেমস’-এর তৃতীয় সিজনেরও কোনও পরিকল্পনা নেই। সবটাই ভুয়ো। পরিচালক ওই বিজ্ঞাপনের স্ক্রিনশট পোস্ট করে বলেন, “রাজবীর নামে জনৈক ব্যক্তি আদতে ভুয়ো। দয়া করে এই পেজটি রিপোর্ট করুন। সেক্রেড গেমস-এর আর কোনও সিরিজ হচ্ছে না। আমি এই ভুয়ো ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করতে চললাম।”

প্রসঙ্গত, নেটফ্লিক্সের এই ক্রাইম থ্রিলার সিরিজ বিক্রম চন্দ্রর উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছিল। যেখানে পঙ্কজ ত্রিপাঠী ও নওয়াজউদ্দিন সিদ্দিকির মতো দুই অভিনেতার দক্ষ পারফরম্যান্স দর্শকদের মুগ্ধ করেছিল। সেই নওয়াজও নিশ্চিত করে দিয়েছেন যে, ‘সেক্রেড গেমস’-এর তৃতীয় সিজন হচ্ছে না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anurag kashyap denounces fake casting call for sacred games 3 to file fir