বড় খবর

অনুরাগ কাশ্যপ আমার সঙ্গে দুর্ব্যবহার করেননি, সাফ জানালেন হুমা

মঙ্গলবার অভিনেত্রী হুমা কুরেশি সাফ জানিয়ে দেন, পরিচালক অনুরাগ তাঁর সঙ্গে কোনও খারাপ ব্যবহার করেননি।এদিন টুইটারে পরিচালকের স্বপক্ষেই সুর চড়ান তিনি।

সম্প্রতি পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন দুর্ব্যবহারের অভিযোগ করেছেন অভিনেত্রী পায়েল ঘোষ। এমনকী নিজের নামের সঙ্গে সঙ্গে রিচা চাড্ডা এবং হুমা কুরেশির নামও জুড়েছে অভিযোগকারীনিদের তালিকায়। আর এখানেই বেঁধেছে গোল। মঙ্গলবার অভিনেত্রী হুমা কুরেশি সাফ জানিয়ে দেন, পরিচালক অনুরাগ তাঁর সঙ্গে কোনও খারাপ ব্যবহার করেননি।

প্রসঙ্গত, অনুরাগ কাশ্যপ পরিচালিত গ্যাংস অফ ওয়াসেপুর ছবিতে প্রথম ডেবিউ করেছিলেন হুমা। এদিন টুইটারে পরিচালকের স্বপক্ষেই সুর চড়ান তিনি। অভিনেত্রী এও বলেন, ” কেউ নির্যাতিত হওয়ার দাবি করে তাঁকে অবশ্যই তখনই তা কর্তৃপক্ষ, পুলিশ এবং বিচার বিভাগকে জানান উচিত ছিল।”

হুমা কুরেশি আরও বলেন যে তিনি এখন অবধি কিছু না বলেই শ্রেয় হিসেবে মনে করেছিলেন কারণ তিনি “সোশ্যাল মিডিয়ায় অযাচিত মারামারি এবং মিডিয়া ট্রায়ালে বিশ্বাসী নন।” তিনি বলেন যে #MeToo-এর ব্যবহার খুব সাবধানে করা উচিত। আর তা সকলেরই দায়িত্ব।

টুইটারে হুমা লেখেন, “অনুরাগ এবং আমি সর্বশেষে ২০১২-১৩ সালে একসঙ্গে কাজ করেছি এবং তিনি একজন প্রিয় বন্ধু এবং অত্যন্ত প্রতিভাবান পরিচালক। আমার ব্যক্তিগত অভিজ্ঞতা এবং আমার জ্ঞানত তিনি আমার বা অন্য কারও সঙ্গে খারাপ ব্যবহার করেননি।”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anurag kashyap never misbehaved with me said huma qureshi

Next Story
মাদক যোগে বিড়ম্বনায় দীপিকা, জিজ্ঞাসাবাদে তলব একদম কাছের জনকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X