বড় খবর

কঠিন রোগের ‘আক্রান্ত’ অনুরাগ কাশ্যপ? ‘অ্যাঞ্জিওপ্লাস্টি’র পর মাথা ন্যাড়া করে ফেললেন

পরিচালক অনুরাগের মেয়েই সেই ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। উদ্বিগ্ন অনুরাগীরা!

anurag kashyap, Bollywood

‘অ্যাঞ্জিওপ্লাস্টি’র পর এ কী চেহারা হল অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap)! মাথায় নেই চুল। পুরো মাথাই কামানো। সঙ্গে মোটা জোড়া ভ্রু-যুগল! মেয়ে আলিয়া কাশ্যপই (Aaliyah Kashyap) বাবার এহেন ছবি পোস্ট করেছিলেন। বলিউড পরিচালকের এহেন চেহারা দেখে চিন্তায় পড়ে গিয়েছেন অনুরাগীরা। তাহলে কি সত্যিই কোনও দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত অনুরাগ? প্রশ্ন তুলেছেন অনেকেই।

আসল ব্যাপারটা কী, খুলে বলা যাক তাহলে। ‘গ্যাংস অফ ওয়াসেপুর’-এর পরিচালক এখন বাড়িতেই রয়েছেন। চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন এবং ধীরে ধীরে সুস্থও হয়ে উঠছেন। বাবার অসুস্থতার দিনে মেয়ে আলিয়াও কাছাকাছি থাকছেন। সেইসময়েই মশকরা করে একটি ভিডিও করে ফেলেন তিনি। ভিডিওটি সম্ভবত স্ন্যাপচ্যাট কিংবা ইনস্টাগ্রাম ফিল্টার দেওয়া, আর তাই জন্যই অনুরাগের মাথা ন্যাড়া করা এমন অদ্ভূত চেহারা দেখা গিয়েছে। কারণ, মেয়ের এমন কর্মকাণ্ডের সময় অনুরাগকে পিছন থেকে বলতে শোনা যায়, “আমি কী অন্ধ?” অর্থাৎ ভিডিওটি যে একেবারে রসিকতা করে শ্যুট করা, তা বলাই বাহুল্য। অর্থাৎ, এও পরিষ্কার যে, অনুরাগ মোটেই মাথা ন্যাড়া করেননি। এবং তাঁর ভ্রু-যুগলও মোটেই ওরকম কিম্ভূত হয়নি।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই চিনচিনে বুক ব্যথায় ভুগছিলেন বলে অনুরাগের অ্যাঞ্জিওগ্রাফি করানো হয়। । সেখানেই রিপোর্টে ধরা পড়ে যে, তাঁর হার্টে ব্লকেজ রয়েছে। এরপরই বিন্দুমাত্র দেরি না করে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন ডাক্তাররা। পরিচালকের মুখপাত্রও অপারেশনের খবর নিশ্চিত করেছিলেন। আপাতত হাসপাতাল থেকে ছুটি পেয়ে বাড়িতেই বিশ্রাম নিচ্ছেন অনুরাগ কাশ্যপ। আর তার মাঝেই মেয়ে আলিয়া এরকম ভিডিও পোস্ট করে ভক্তদের উদ্বেগ বাড়িয়েছিলেন। তবে, পুরো ভিডিওটি দেখার পর বোঝা যায় যে, পুরো ব্যাপারটাই একেবারে রসিকতা করে করা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anurag kashyaps daughter revealed new look after angioplasty

Next Story
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ‘সহবাস-ধর্ষণ’! ‘গ্রেপ্তার’ কঙ্গনার ব্যক্তিগত দেহরক্ষী হেগড়েkangana Ranaut Bodygaurd
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com