scorecardresearch

বড় খবর

ভাইয়ের সঙ্গে মনোমালিন্য! প্রযোজনা সংস্থার মালিকানা ছাড়লেন অনুষ্কা

কেন অনুষ্কা শর্মা ‘ক্লিন স্লেট ফিল্মজ’-এর মালিকানা ছেড়ে দিলেন?

Anushka Sharm, Anushka Sharm production house, Clean Slate Filmz, অনুষ্কা শর্মা, অনুষ্কার প্রযোজনা সংস্থা, bengali news today
অনুষ্কা শর্মা

‘ক্লিন স্লেট ফিল্মজ’-এর মালিকানা ছেড়ে দিলেন অনুষ্কা শর্মা। ২০১৩ সালে ভাই কর্ণেশ শর্মার সঙ্গে যৌথভাবে এই প্রযোজনা সংস্থা চালু করেছিলেন অভিনেত্রী। একাধিক ভাল ছবি উপহার দিয়েছেন গত ৯ বছরে। গত জানুয়ারি মাসেই নেটফ্লিক্স, আমাজন প্রাইম ভিডিওর সঙ্গে প্রযোজক হিসেবে ৪০০ কোটির চুক্তি সই করেছিলেন। তবে শনিবার সকালেই দুঃসংবাদ দিলেন অভিনেত্রী। অনুষ্কা শর্মা সাফ জানিয়ে দিলেন যে, “‘ক্লিন স্লেট ফিল্মজ’ সংস্থা থেকে আমি সরে দাঁড়ালাম। ফিরে এলাম আমার প্রথম প্রেম অভিনয়ের কাছে।”

পাতাল লোক-এর মতো জনপ্রিয় ওয়েব সিরিজও তৈরি করেছে ‘ক্লিন স্লেট ফিল্মজ’। যে সিরিজ সাড়া ফেলে দিয়েছিল দর্শকদের মধ্যে। এছাড়াও ‘ফিল্লৌরি’, ‘পরী’, ‘বুলবুল’, ‘এনএইচ টেন’-এর মতো একাধিক ছবিরও প্রযোজনা করেছে এই সংস্থা। শনিবার এক বিবৃতি প্রকাশ করে অভিনেত্রী জানান, মনে আগুন নিয়ে ভারতীয় বিনোদুনিয়াতে আরও ভাল ভাল কাজ করার উদ্দেশে তিনি এবং তাঁর ভাই কর্ণেশ শর্মা প্রযোজনার ময়দানে একসঙ্গে পা রেখেছিলেন।

পাশাপাশি অনুষ্কা এও যোগ করেন যে, আজ যখন আমি অতীতের দিকে ফিরে তাকাই, সেই যাত্রাপথ নিয়ে আমি গর্ববোধ করি। নতুন মা হিসেবে আমি পেশা হিসেবে অভিনয়কেই বেছে নিচ্ছি। আমার ব্যক্তিগত জীবনের পাশাপাশি এখন পেশার দিকেও তাল মিলিয়ে চলতে হবে। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি, এখন হাতে যতটা সময় থাকবে সেটা পুরোপুরি অভিনয়েই দেব। তাই ‘ক্লিন স্লেট ফিল্মজ’ থেকে সরে দাঁড়ালাম। তবে কর্ণেশ আর প্রযোজনা সংস্থাকে আমি আজীবন উৎফুল্লিত করব।

ভবিষ্যতে যেন তাঁর ভাই কর্ণেশ এই প্রযোজনা সংস্থাকে আরও উন্নত জায়গায় নিয়ে যান, সেকথা বলেও শুভেচ্ছা জানান অনুষ্কা। প্রসঙ্গত, ২০১৩ সালে ‘NH10’ দিয়ে অনুষ্কার প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মজ পথচলা শুরু করে। বর্তমানে ‘মায়’, ‘কালার’ মতো ওয়েব সিরিজের পাশাপাশি ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’-এর কাজ নিয়ে ব্যস্ত সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থা। আর এর মাঝেই কিনা প্রযোজকের ভূমিকা থেকে সরে দাঁড়ালেন অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anushka sharma bows out from production house clean slate filmz