scorecardresearch

বড় খবর

T20 বিশ্বকাপে সেরা কিং কোহলি! ভালবাসায় ভরিয়ে দিলেন অনুষ্কা

স্বামীর সাফল্যে কী বলছেন অনুষ্কা শর্মা?

T20 বিশ্বকাপে সেরা কিং কোহলি! ভালবাসায় ভরিয়ে দিলেন অনুষ্কা
T20 বিশ্বকাপে নয়া রেকর্ড গড়লেন বিরাট, উচ্ছ্বসিত অনুষ্কা

টি টোয়েন্টি বিশ্বকাপে রেকর্ড গড়লেন বিরাট কোহলি। ভেঙেচুরে একাকার করে দিলেন ক্রিকেট দুনিয়ার কিংবদন্তিদের ইতিহাস। আর সেই প্রেক্ষিতেই স্বামীর সাফল্যে উচ্ছ্বসিত অনুষ্কা শর্মা।

প্রসঙ্গত, বুধবার ভারত বনাম বাংলাদেশ ম্যাচ ছিল। সেখানেই কোহলি ব্যক্তিগত ১৬ রানে পৌঁছতেই মাহেলা জয়বর্ধনের রেকর্ডকে ছাড়িয়ে শীর্ষস্থান পৌঁছন। আবারও শ্রেষ্ঠত্বের সিংহাসন দখল করে নিলেন বিরাট। ক্রিকেট কেরিয়ারে বহুবার বিতর্ক, সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাঁকে। ব্যাটে রান ছিল না। লাগাতার ব্যর্থতার মধ্য দিয়ে যেতে হয়েছে। তবে এবার একেবারে রাজার মতোই প্রত্যাবর্তন। দিন কয়েক আগে ভারত-পাকিস্তান ম্যাচেও ময়দানে ঝড় তুলেছিলেন কোহলি। মুখ বন্ধ করে দিয়েছিলেন সমালোচকদের।

৩১টি T20 বিশ্বকাপ ম্যাচে এর আগে মাহেলা জয়বর্ধন ১০১৬ রান করেছিলেন। তবে ২৩তম বিশ্বকাপ ইনিংসেই সেই রান ছাপিয়ে গেলেন কিং কোহলি। স্বামীর ছবি শেয়ার করে ভালবাসায় ভরিয়ে দিলেন অনুষ্কা শর্মা। শুধু তাই নয়, পাশাপাশি বেশ কয়েকটা প্রতিবেদনের ছবিও শেয়ার করলেন তিনি।

[আরও পড়ুন: মন্নতের বাইরে জনসমুদ্র, বারান্দায় এসে আসল ‘খেল’ দেখালেন কিং খান, চিৎকার-উল্লাস…]

বুধবার ভারত-বাংলাদেশ ম্যাচেও সেরার সেরা রেকর্ড গড়তে দেখা গেল বিরাট কোহলিকে। আর সেই প্রেক্ষিতেই আনন্দে লাফাচ্ছেন অনুষ্কা শর্মা। দিন কয়েক আগেই কলকাতায় চাকদা এক্সপ্রেস শুটে এসেছিলেন অভিনেত্রী। সেইসময়েও বিরাট যেভাবে রান করে ভারতকে জিতিয়ে দেন, তা নিয়ে গোটা নেটমাধ্যমে শোরগোল শুরু হয়েছিল। স্ত্রী অনুষ্কাও সেই জয় উদযাপনের জন্য কলকাতার পাঁচতারা হোটেলে শুটিং টিমের ঘনিষ্ঠদের নিয়ে এক পার্টির আয়োজন করেন। এবার T20 বিশ্বকাপে রেকর্ড গড়ার পরও সোশ্যাল মাধ্যমে নিজের ভালবাসা ব্যক্ত করেছেন।

চলতি T20 বিশ্বকাপে এটা বিরাটের তৃতীয়তম অর্ধশত রান। পাশাপাশি এই ম্যাচে জয়ের ফলেই সেমি ফাইনালের দিকে আরও একধাপ এগিয়ে গেল ভারত। স্বাভাবিকভাবেই স্ত্রী অনুষ্কার চিয়ার আপ করার যথেষ্ট কারণ রয়েছে। উল্লেখ্য, কেরিয়ারে বিরাটের খারাপ সময় যাওয়ার নেপথ্যে এনেকেই অনুষ্কা শর্মাকে দায়ী করেছিলেন। এমনকী অভিনেত্রীকে কম কটুক্তি শুনতে হয়নি। তাই এবার স্বামী সমালোচকদের মুখ বন্ধ করতেই আনন্দে লাফিয়ে উঠলেন অনুষ্কা শর্মা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anushka sharma is all hearts as virat kohli sets new in t20 world cup history