বড় খবর

বেবি বাম্পের ছবি শেয়ার করে, অনুভূতির কথা জানালেন অনুষ্কা

আইপিএলের প্রস্তুতি নিয়ে ব্যস্ত তিনি, অনুষ্কা এই সময় স্বামীর সঙ্গে কাটানোর জন্য পৌঁছে গিয়েছেন দুবাইতে।

প্রথম সন্তানের অপেক্ষায় দিন গুনছেন আনুষ্কা- বিরাট।
রবিবার ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি সেয়ার করে করেছেন অভিনেত্রী। পাশাপাশি তিনি লিখেছেন, “ শরীরের মধ্যে জীবনের অভিজ্ঞতা অনুভবের চেয়ে সত্যিই আর কিছু হয়না। আর যেটি আপনার নিয়ন্ত্রণে নেই”।

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা বর্তমানে দুবাইতে রয়েছেন। আইপিএল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) র হয়ে অধিনায়কত্ব করছেন বিরাট কোহলি, আইপিএলের প্রস্তুতি নিয়ে ব্যস্ত তিনি, অনুষ্কা এই সময় স্বামীর সঙ্গে কাটানোর জন্য পৌঁছে গিয়েছেন দুবাইতে।

যেদিন থেকে জানতে পেরেছেন যে তাঁরা বাবা মা হতে চলেছেন, সেদিন থেকেই স্বপ্নের জগতে বিচরন করছেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। বিরাট নিজেই জানিয়েছেন, তৃতীয় সদস্যের অপেক্ষায় একেবারে চাঁদের ওপারে থাকছেন তারা। আগামী দিনে নতুন সদস্যকে নিয়ে কী কী করণীয় সেই ভাবনায় দিন কাটছে তাদের। বাবা হওয়ার অনুভূতী ঠিক কেমন, সেই সম্পর্কে বলতে শোনা গেল ভারতীয় ক্রিকেটের ও রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়কের মুখে। কোহলি জানিয়েছেন, লকডাউনের কারণে, স্ত্রী অনুষ্কার সঙ্গে ভালো সময় কাটিয়েছেন তিনি।

আরসিবির ইউটিউব শো বোল্ড ডায়েরিতে বাবা হওয়ার আনন্দের কথা বললেন কোহলি, “এটি একটি অবিশ্বাস্য অনুভূতি। যা জীবনের প্রতি অন্যরকম দৃষ্টিভঙ্গি এনে দেবে। যা ভাষায় বর্ণনা করা কঠিন। আমরা যখন এটি ঘোষণা করেছিলাম তখন আমাদের কাছে অনেক শুভেচ্ছা বার্তা এসে পৌঁছেছে। যা দেখে খুবই আশ্চর্য হয়েছি। আমাদের দুজনের দলে এখন তৃতীয় সদস্য আসতে চলেছে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anushka sharma on her pregnancy nothing is more real and humbling

Next Story
স্কলারশিপের জন্য মেইল আইডিতে যোগাযোগ করলে পৌঁছে যাবে সোনু সুদ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com