scorecardresearch

বড় খবর

পিতৃকালীন ছুটি নিলেন টুইটার CEO পরাগ, প্রশংসায় পঞ্চমুখ অনুষ্কা শর্মা

কী বললেন অভিনেত্রী?

পরাগের সিদ্ধান্তে বেজায় খুশি অনুষ্কা

পেটার্নিটি লিভ নিয়ে চর্চা এখন চারিদিকে। মায়েদের সঙ্গে সঙ্গে এখন অনেক বাবারাও কিন্তু সন্তান জন্মের পর তাদের দেখভালের দায়িত্বে অটল থাকেন। ঠিক এমনই আরেক উদাহরণ দিলেন টুইটার সিইও পরাগ আগরওয়াল ( Parag Agarwal )। এবং তার এই সিদ্ধান্ত কেই কুর্নিশ জানিয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা ( Anushka Sharma )। 

দ্বিতীয় সন্তান শীঘ্রই আসতে চলেছে পরাগের। এবং তাকে স্বাগত জানাতে তথা খেয়াল রাখতেই কিছু সপ্তাহের ছুটি নিয়েছেন তিনি। একথা একেবারেই অস্বীকার করার নয় যে মায়ের সঙ্গে সঙ্গে সন্তানের বেড়ে ওঠায় বাবার সমান ভূমিকা থাকা আবশ্যিক! অনুষ্কা কিন্তু এই বিষয়ে বেশ খুশি… জানালেন মনের অভিব্যাক্তি, লিখলেন সময়ের সঙ্গে সঙ্গে এটি খুব সাধারণ বিষয় হয়ে যাবে। তবে শুধু তিনি একা নন, ঘটনাকে দারুণ চোখে দেখেছেন অনেকেই। 

anushka sharma parag agarwal

একথা কারওর অজানা নয়, বিরাট নিজেও বেশ সমালোচনার মধ্যে দিয়েই দিন কাটিয়েছিলেন তার বাবা হওয়ার খুশির মুহূর্তে। অস্ট্রেলিয়ার টেস্ট সিরিজ ফেলে সন্তানের দায়িত্ব নেওয়ার বিষয়টিক অনেকেই ভাল চোখে দেখেননি। অনেকেই এই ঘটনাকে দেশের প্রতি কর্তব্য হীনতার তকমা দিয়েছিলেন। তুলনা করেছিলেন ক্যাপ্টেন কুল ধোনির সঙ্গেও, কারণ ধোনির কন্যা যেদিন ভূমিষ্ঠ হয় তখন ক্যাপ্টেন বিশ্বকাপের ময়দানে অধিনায়ক হিসেবে দাঁড়িয়ে ছিলেন, নিজের দেশের প্রতি দায়িত্ব এবং কর্তব্য ভুলে যাননি একেবারেই। ফলেই আজ এমন এক উদাহরণ পেয়ে বেজায় খুশি অনুষ্কা। 

অন্যদিকে টুইটারের আরেক সদস্য নেদ সেগাল বলছেন, তোমাকে অসংখ্য ধন্যবাদ এমন এক উদাহরণ প্রতিস্থাপনের জন্য। টুইটারের ৭৫০০ কর্মচারী তোমার সঙ্গে আছে। অন্যদিকে আরেক সদস্য শিল্পা কানান লিখছেন, আমি এমন একটি সংস্থায় কাজ করে যথেষ্ট গর্বিত বোধ করছি যেখানে সিইও পরিবারের জন্য এই সিদ্ধান্ত নিয়ে পারে, বাবা এবং মা উভয়ের জন্যই এই ভাবনাকে সাধারণ করে দেওয়া হোক!

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anushka sharma praising tweeter ceo about his decision on paternity leave