scorecardresearch

বড় খবর

রাস্তা আটকে বিজ্ঞাপনী প্রচার! প্রবল যানজটের জন্য অনুষ্কাকে ধুয়ে দিলেন মুম্বইকররা

মুম্বইয়ের রাস্তায় দাঁড়িয়ে বিজ্ঞাপনী প্রচার করায় বিপাকে অনুষ্কা শর্মা।

রাস্তা আটকে বিজ্ঞাপনী প্রচার! প্রবল যানজটের জন্য অনুষ্কাকে ধুয়ে দিলেন মুম্বইকররা
মুম্বইয়ের রাস্তায় দাঁড়িয়ে প্রচার! যানজটের জন্য কটুক্তি শুনতে হল অনুষ্কা শর্মাকে

মুম্বইয়ের ব্যস্ত রাস্তায় দাঁড়িয়ে অভিনব কায়দায় এক বিপননী সংস্থার হয়ে প্রচার করছিলেন অনুষ্কা শর্মা। আর বলিউড নায়িকাকে এভাবে প্রকাশ্যে এত কাছ থেকে দেখতে পেয়ে ভিড় জমানোর সুযোগ ছাড়েননি অনুরাগীরা। অতঃপর রাস্তায় লম্বা যানজট। আর সপ্তাহের মাঝে এমন কাণ্ড দেখে তিতিবিরক্ত মুম্বইবাসীরা। যার জেরে অনুষ্কাকে খোঁটা দিতেও ছাড়লেন না তাঁরা।

এক স্পোর্টস ব্র্যান্ডের হয়ে বিজ্ঞাপনী প্রচার করতে গিয়ে ট্রোলড হতে হল অনুষ্কাকে। ঠিক কী হয়েছে? মঙ্গলবার সপ্তাহের ব্যস্ত দিনে অফিসের সময়ে মুম্বইয়ের রাস্তায় দাঁড়িয়ে প্রচার করছিলেন অনুষ্কা শর্মা। তবে অভিনেত্রীকে এভাবে দেখতে পেয়ে অনুরাগীরা খুশি হলেও অফিসযাত্রীদের কিন্তু বেজায় নাজেহাল হতে হয়েছে। তাই সংশ্লিষ্ট ব্র্যান্ডের এমন প্রচার কৌশলীতেও অত্যন্ত খেপে গিয়েছেন তাঁরা।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, এক ভিন্টেজ গাড়িতে বসে অনুরাগীদের উদ্দেশে হাত নাড়ছেন অনুষ্কা শর্মা। আর অভিনেত্রীকে দেখতে রাস্তায় ভিড় জমে যায়। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অনুষ্কা শর্মাকে একেবারে ধুয়ে দিলেন নেটজনতা।

[আরও পড়ুন: বছর শেষে ইমনের নতুন উপহার, ‘মনের মত পাগল’ গানে মন মাতালেন শিল্পী]

নেটদুনিয়ার একাংশের কথায়, ‘অযাচিত যানজট।’ কেউ বা বললেন, ‘গোটা রাস্তাতেই যানজট হয়ে গিয়েছিল।’ কারও বা আবার আক্ষেপ, ‘পুলিশ এদের কিছু বলে না।’ কেউ বলছেন, ‘স্পোর্টস ব্র্যান্ড আজকাল এসবও করছে! এটা কোন ধরনের পাগলামো..!’

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anushka sharma promotes brand on mumbai streets people slam