বড় খবর

মোদী স্টেডিয়ামে বিরুষ্কার মেয়ে, মায়ের কোলে চড়ে বাবার খেলা দেখবে ‘খুদে’ ভামিকা

বিরাটের খেলা দেখতে মোদী স্টেডিয়ামে ‘খুদে’ ভামিকাকে নিয়ে অনুষ্কা। খুদে তারকাকে এক ঝলক দেখার অপেক্ষায় অনুরাগীরা।

virushka

বয়স মাত্র দেড় মাস। বাবা ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং মা অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma), অতঃপর খুদে ভামিকাকে নিয়ে উন্মাদনার অন্ত নেই অনুরাগীদের। জন্মের আগে থেকেই সে একপ্রকার সেলিব্রিটি। এবার সেই খুদেই কিনা মায়ের কোলে চড়ে বাবার খেলা দেখতে হাজির হল স্টেডিয়ামে।

এই মুহূর্তে ভারত বনাম ইংল্যান্ডের (India Vs England) তৃতীয় টেস্ট ম্যাচ চলছে গুজরাতে। বাবা হওয়ার পর পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে ময়দানে ফিরে ব্যাটন ধরেছেন বিরাট কোহলি। বুধবার, আহমেদাবাদেও খেলছেন তিনি। আর সেই উপলক্ষেই মেয়ে ভামিকাকে নিয়ে মোতেরার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে পৌঁছে গিয়েছেন অনুষ্কা শর্মা। দেড় মাসের খুদেকে নিয়ে যাচ্ছেন, অতঃপর এই অতিমারী আবহে বিশেষ সুরক্ষা ব্যবস্থা তো অতি প্রয়োজন। তাই বিরুষ্কার খুদের জন্য বিশেষ চার্টাড বিমানের ব্যবস্থা করা হয়েছিল। তাতে করেই মেয়েকে নিয়ে মোতেরার স্টেডিয়ামে পা রাখলেন মা অনুষ্কা। আর সেই খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীদের উন্মাদনার অন্ত নেই। পাছে, ভামিকাকে এক ঝলক দেখা যায়। কারণ, জন্মের পর এযাবৎকাল মা-বাবা তার ছবি পোস্ট করেননি।

অনুরাগীরা বলছেন, বাবা বিরাট সম্ভবত তাঁর পুঁচকে আদুরেকে ছেড়ে থাকতেই পারছেন না। আর তাই ভামিকাও হাজির হয়েছে খেলা দেখতে। তবে নিন্দুকেরা কিন্তু অনুষ্কা-ভামিকার কথা শুনে এখন থেকেই প্রহর গোনা শুরু করেছে। বিরাটের রান রেট কিংবা ম্যাচের পারফরম্যান্সে উনিশ-বিশ হলেই সমালোচনার ঝুড়ি খুলবে বলে তৈরি তারা!

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anushka sharma reaches modi stadium to watch india vs england match with daughter

Next Story
প্রকাশ্যে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র টিজার, যৌনকর্মীর ভূমিকায় দুর্ধর্ষ আলিয়া ভাটalia bhatt, Gangubai
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com