scorecardresearch

বড় খবর

‘ওদের যত্ন করতে না পারলে…’, পোষ্যদের নিয়ে সরব অনুষ্কা শর্মা

রেগে গিয়ে কী বললেন অনুষ্কা শর্মা?

‘ওদের যত্ন করতে না পারলে…’, পোষ্যদের নিয়ে সরব অনুষ্কা শর্মা
কী বললেন অনুষ্কা?

ওরাও প্রাণ, ওদেরও বোঝার ক্ষমতা রয়েছে। সারমেয়দের সঙ্গে খারাপ আচরণ কিংবা আঘাতে আজকাল সরব হয়েছেন অনেক তারকারাই। তবে এবার বাড়ির পোষ্যদের নিয়েও সরব হলেন অনুষ্কা শর্মা।

সারমেয় প্রেমীদের মধ্যে এক অন্যতম নাম অনুষ্কা। তাঁদের আঘাত পেতে দেখলেও কেঁদে ওঠেন অভিনেত্রী। তাই তো এবার নিজের মনের কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অনুষ্কা। সেই পোস্টে কাটাকাটা শব্দে লেখা যখন কোনও পোষ্যর দেখভাল করতে পারবেন না তখন তাঁকে নিজের কাছে নিয়েও আসবেন না। মানুষের অবহেলা এবং কষ্ট প্রানীরাও যে ভালমতোই বোঝে একথা কারওর অজানা নেই। কথায় বলে, তাঁদের কাছে নিয়ে এসে কষ্ট দেওয়ার কোনও মানে হয় না। অনুষ্কা বললেন…

আরও পড়ুন [ এখনও সংক্রমণ রয়েছে ঐন্দ্রিলার, হাসপাতালে লড়াই জারি অভিনেত্রীর ]

মনমত পোস্ট দেখে সেটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেই লিখলেন, “আমি হয়তো এত খারাপ শব্দ ব্যবহার করতে পারব না। কিন্তু সেন্টিমেন্টটা একই। তবে না, আমি নিজেও তাঁদের উদ্দেশ্যে এই একই শব্দ ব্যবহার করব”। নিজের ক্ষোভ এই পোস্টের মাধ্যমেই উগড়ে দিয়েছেন তিনি।

পোষ্যকে সন্তানের মত ভালবেসে যত্নআত্তি করার কথাই বলেন বেশিরভাগ। অনেকে এমনও বলে থাকেন তাঁদের কষ্ট দিলে ঈশ্বর স্বয়ং ক্ষমা করেন না। আর বিশেষ করে যারা সারমেয় প্রেমী তাঁদের তো কথাই নেই। পথকুকুরদের নিয়ে কাজ করেন অনেক তারকারাই। দীপাবলিতে কিংবা দোলের দিন আশ্রয় দেন বাড়িতে। তাঁর মধ্যে শ্রীলেখা মিত্র, দেবলীনা দত্ত, স্বস্তিকা মুখপাধ্যায় অন্যতম।

সমাজের এই দিককে তুলে ধরতেই সিনেমা তৈরি করছেন তথাগত মুখোপাধ্যায়। ছবির নাম ‘পারিয়াহ’। মুখ্য ভুমিকায় দেখা যেতে চলেছে বিক্রম চট্টোপাধ্যায়কে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anushka sharma reacted on a dog post said im exactly use same word