scorecardresearch

‘প্রাক্তনকে ভুলতে পারলেই ভাল…’, হঠাৎ কেনই বা একথা বললেন অনুস্কা?

বিরাটকে খুশি করতেই কি এমন কথা বললেন অনুস্কা?

anushka sharma, ranveer singh
অনুস্কা-রণবীর সংঘাত

বিরাট ঘরণী তিনি। যদিও এই পরিচয় তাঁর প্রয়োজন নেই। তিনি নিজেই অনুষ্কা শর্মা। ভারতীয় সিনে দুনিয়ার এক জনপ্রিয় অভিনেত্রী এবং প্রযোজকও। তবে, তাঁকে নিয়ে একটা সময় শোরগোল কম হয়নি। একেই, তিনি নাকি হিরোইন মেটিরিয়াল নন… আদিত্য চোপড়ার কথায় নিজেকে ভেঙে গুড়িয়ে নিয়েছিলেন তিনি। তারপর রনবীর সিং প্রসঙ্গ! তাদের প্রেম নিয়ে নানা কেচ্ছা রটেছিল সমাজ মাধ্যমে।

রণবীরের সঙ্গে আলাপ ব্যান্ড বাজা এবং বরাতের শুটিংয়ে। তারপর থেকেই শুরু প্রেম, কিন্তু বেশিদিন টেকেনি সেসব। এরপরেই রাস্তা আলাদা, রণবীরের সঙ্গে ঘর বেঁধেছেন দীপিকা, অন্যদিকে বিরাটের সঙ্গে মেয়ে নিয়ে সংসার করেছেন তিনি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এক ভাইরাল ভিডিওতে শোনা যাচ্ছে, সম্ভব হলে প্রাক্তনকে নিজের জীবন থেকে সরিয়ে দিতাম, আর ভাবনা চিন্তাতেও আনতাম না।

বহুদিন আগে করণের শোয়ে এসেছিলেন অনুষ্কা। এমনিও, বরাবরই ঠোঁটকাটা অনুষ্কা শর্মা। সোজা কথা সহজ ভাবেই বলতে পছন্দ করেন। সেখানেই করণের প্রশ্নের উত্তর দিতে গিয়ে অনুষ্কা বললেন, “রণবীরকে মন মগজ থেকে বের করে দিতে চাই”। তিনজনের নাম দিয়েই  করণ বলেন, এদের মধ্যে কার সঙ্গে ডেটে যাবে, কাকে রাখি বাঁধবে? আর কাকে ভুলে যেতে চাও। অনুষ্কা সহজ হিসেব করেই বলে দেন, যেহেতু প্রাক্তন আর বিরাটের সঙ্গে ডেটে যেতে চান তাই রণবীরকেই ভুলতে চান তিনি। আর কোনও অপশন নেই বলেই দাবি করেন তিনি।

প্রসঙ্গত, সম্পর্কের বেড়াজালে বিরাটকে নিয়েও নানা গুজব উঠেছিল। ক্রিকেটারের কেরিয়ারের তরফে প্রশ্নও উঠেছিল অনেক। কিন্তু কোনও কিছুই গায়ে মাখেন নি অনুষ্কা। বরং নিজের মত করে এগিয়ে গিয়েছেন। এখন বলিপাড়ার বেশ জনপ্রিয় মুখ তিনি। সামনেই দেখা যাবে ঝুলন গোস্বামীর ভুমিকায় ‘চাকদা এক্সপ্রেস’ ছবিতে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anushka sharma said forgetting ranveer singh was amazing