বড় খবর

এ যেন বিরাটের অন্য রূপ! প্রশংসায় পঞ্চমুখ অনুষ্কা

বিরাট-পত্নীর বিশাল সার্টিফিকেট!

বিরাট এবং অনুশকা

ভিরুষ্কা মানেই নতুন কিছু এবং চমকপ্রদ। দুজনে একসঙ্গে নানান সময়ে বিজ্ঞাপন জগতে আলোড়ন সৃষ্টি করছেন। তবে ভারত অধিনায়ক বিরাট আর স্বামী বিরাট দুজনে যে ভীষণ আলাদা তার প্রমাণ অনুষ্কার ইনস্টাগ্রাম পোস্ট। 

দুজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন প্রায় বছর তিনেক আগে। দুজনেই ছোট্ট ভামিকার মা-বাবা হিসেবে বেশ খুশি। কিন্তু কথায় বলে, প্রেম পুরনো হলে আরও গাঢ় হয়। আর অনুষ্কার এই ভিডিও একেবারেই ডিজিটাল প্রেমপত্রের সাক্ষী স্বরূপ। মিষ্টি একটি ভিডিওতেই অনুষ্কা বলেন, “যাঁরা বিরাটকে সবসময় মাঠে দেখেন তাঁরা বাস্তব জীবনের থেকে একেবারেই আলাদা, একটি অন্য মানুষকে দেখতে পান। আসলে মানুষটি ঠিক কীরকম সেটি আমার থেকে ভাল কেউ জানে না।”

প্রসঙ্গেই আরও বলেন, প্রতিদিন শুধু আমার জন্যই একটা নতুন গল্প। সে পেশাদারিত্ব এবং শান্ত থাকার আসল ব্যাখ্যা জানে। মজাদার এবং সঙ্গে ভীষণ খেয়াল রাখতে জানে। ওর গল্পের মতোই অনেকগুলো আস্তরণ দিয়ে তৈরি সে। 

উল্লেখ্য ভিডিওটি নিজে হাতেই রেকর্ড করেছেন অনুষ্কা। ভয়েস ওভারের সঙ্গে সঙ্গেই ক্যাপশনে লেখেন, কঠিন পথ অতিক্রম করে সে অনেক দূরের স্বপ্ন অর্জন করেছে। নিজের অসাধারণত্ব প্রমাণ করে আজ শীর্ষে যে মানুষটি, খেলার মাঠে হোক কিংবা অন্দরমহল সে এক এবং অনন্য।

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anushka sharma says the real virat is infront of her

Next Story
বাড়ি ভাড়া দিয়েছেন! রসিকতার সঙ্গেই পাল্টা জবাব সইফের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com