scorecardresearch

বড় খবর

চোখে ধুলো দিয়ে আশ্রমে বিরাট-অনুষ্কা, মহানুভবের কাজ করলেন তারকা দম্পতি

আশ্রমে গিয়ে কী কী করলেন বিরাট-অনুষ্কা?

চোখে ধুলো দিয়ে আশ্রমে বিরাট-অনুষ্কা, মহানুভবের কাজ করলেন তারকা দম্পতি
বিরাট-অনুষ্কার ভ্রমণ

কর্তা গিন্নিতে মিলে নিজেদের মত করেই ঘুরে বেড়াচ্ছেন। কোনও ঝুট ঝামেলা নেই, বরং নিজেদের খেয়ালে মত্ত। প্রসঙ্গে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। আবার কোথায় পৌঁছে গিয়েছিলেন তাঁরা?

দুজনে একযোগে পৌঁছেছিলেন বাবা নিম কারলি আশ্রমে। বৃন্দাবনে এই দুই তারকা শুধু যে আশ্রমে গিয়েছিলেন তাই নয়, বরং সেখানে ঘন্টাখানেক মেডিটেশন করেন। সকলের অজান্তে চুপিসারে শান্তির মুহুর্ত কাটাতেই জড়ো হয়েছিলেন বিরাট এবং অনুষ্কা। যদিও বা এই একই স্থানে নভেম্বরেও গিয়েছিলেন তাঁরা। বিরাট কোহলির পরনে অলিভার জ্যাকেট, মাথায় টুপি। অন্যদিকে অনুষ্কা পড়েছেন কালো ব্লেজার এবং সাদা টুপি।

এক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, বুধবার সকালেই আশ্রমে পৌঁছেছিলেন বিরাট-অনুষ্কা। সেখানে তাঁরা মেডিটেশনের সঙ্গে সঙ্গে সেখানে কম্বল বিতরণও করেছেন। তারকাদের এহেন মহানুভবতাকে কুর্নিশ জানিয়েছেন সকলে। কিন্তু হাজার চেষ্টা করেও তাঁদের দেখা পাওয়া সম্ভব হয়নি। সেখানে অনুরাগীদের সঙ্গে মুহূর্ত শেয়ার করেছিলেন তিনি।

যদিও, নতুন বছরে তাঁরা দুবাইয়ে ছিলেন। সেখানে কন্যা ভামিকাকে নিয়ে হাজির হয়েছিলেন তাঁরা। এদিকে, শুটিং শেষ হয়েছে চাকদা এক্সপ্রেসের। সামনেই রিলিজ করার কথা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anushka sharma virat kohli at ashram in vrindaban