ছবি বিভ্রাট! জইশ-ই-মহম্মদ জঙ্গি গ্রেপ্তারির খবরে বিরুষ্কার মুখ, নেটদুনিয়ায় শোরগোল

সন্তানের ছবি যাতে প্রকাশ্যে না আসে, তা নিয়ে কড়া সতর্কবার্তা বিরাট-অনুষ্কার।

By: January 13, 2021, 5:35:19 PM

সদ্য বাবা-মা হয়েছেন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং ভারতীয় ক্রিকেট দলের ফার্স্টলেডি অনুষ্কা শর্মা (Anushka Sharma)। সোমবার থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তারকাদম্পতি। এরই মাঝে ঘটে গেল এক বড়সড় গণ্ডগোল! জম্মু-কাশ্মীরে দুই জইশ-ই-মহম্মদ জঙ্গির গ্রেপ্তারের খবরের সঙ্গে ছাপা হল বিরুষ্কার ছবি। আর নেটদুনিয়ায় সেই খবরের কাগজের প্রথম পাতার ছবিই এখন দাবানল গতিতে ভাইরাল। যদিও, এই ভাইরাল ছবির সত্যতা বিচার করেনি ‘ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা’। তবে, ইতিমধ্যেই এই বিভ্রান্তি যে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো খোরাক হয়ে উঠেছে, তা নেটিজেনদের একাংশের পোস্ট দেখলেই বোঝা যায়।

অন্যদিকে বিরুষ্কার প্রথম সন্তানের মুখ দেখার জন্য অনুরাগীদের উন্মাদনার অন্ত নেই। তাঁরা বলছেন, “তৈমুরকে টেক্কা দেওয়ার জন্য আরও একজন এসে গিয়েছেন!” আর সেই প্রেক্ষিতেই ভক্তরা তক্কে তক্কে ছিলেন যে, কখন মেয়ের প্রথম ছবি শেয়ার করবেন বিরুষ্কা। এর মাঝেই বিরাটের দাদা বিকাশ কোহলি নেট থেকে ছবি নিয়ে বিরাট-অনুষ্কাকে শুভেচ্ছা জানানোয় বিপাকে পড়েছেন। দাবানল গতিতে তা ভাইরাল হয়ে যায়। অতঃপর, বাধ্য হয়েই তাঁকে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে জানাতে হয় যে, সদ্যোজাতের ওই ছবি আসল নয়, আদতে নেট থেকে নেওয়া।

পাপ্পারাজিদের কাছে তারকাদম্পতির অনুরোধ, তাঁদের ছবি যত খুশি তোলা হোক না কেন, তবে তাঁদের সন্তানের দিকে যেন ক্যামেরা তাক না করা হয়। এমনকী, সন্তানের ছবি যাতে কেউ না তুলতে পারে, তার জন্য কঠোর নিরাপত্তা মোতায়েন করা হয়েছে মুম্বইয়ের ক্যান্ডিব্রিজ হাসপাতালে। সূত্রের খবর, অনুষ্কা যে কক্ষে রয়েছেন, তার আশেপাশের ঘরগুলিও খালি রাখা হয়েছে। দেখা করতে দেওয়া হচ্ছে না আত্মীয়-স্বজনদেরও।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Anushka sharma virat kohlis picture used in wrong way

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X