বড় খবর

২০২২ সালে বড়সড় ধামাকা দিতে চলেছেন অনুষ্কা! ২টো বিগ বাজেট ছবি, ওটিটি ডেবিউ

বড়পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী!

অনুস্কা শর্মা

বড়পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা ( Anushka Sharma )। বছর তিনেক আগে পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে জিরো সিনেমায় কাজ করেন। তবে মাঝে ছিল বিরাট সময়ের বিরতি। সন্তান ভামিকার যত্নে এতদিন কোনও খামতি রাখেননি – অভিনেত্রী হওয়ার পরেও প্রযোজকের দায়িত্ব সামলাচ্ছেন পারদর্শিতার সঙ্গে। তবে এবার একেবারে পুরোদমে তৈরি তিনি। 

গোপন সূত্র অনুযায়ী, অনুষ্কা ফিরছেন তিনটি বিগ বাজেট প্রজেক্ট দিয়েই। তার মধ্যে দুটি বড়পর্দার ছবি এবং একটি ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে – একদমই তাই, ডিজিটাল প্ল্যাটফর্মে ডেবিউ করছেন তিনি। তবে তিনটি কাজ নেই বেজায় উৎসাহিত অনুষ্কা। আগামী বছরের শুরুতেই জল্পনা কল্পনার অবসান করবেন তিনি নিজেই। পুরদস্তুর ধামাকা নিয়েই হাজির থাকবেন অভিনেত্রী।

কেমন ধরনের চরিত্রে দেখা যাবে তাকে? সূত্র থেকে জানা গেছে, মানুষকে বিনোদনের সঙ্গে সঙ্গেই ভাবতে সাহায্য করবে এমন কিছু চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী। সিনেমার এমন একটি অংশ হিসেবে নিজেকে তুলে ধরতে চান, যাতে মানুষ তাকে সেই চরিত্রের জন্যই মনে রাখেন। তবে ভিন্নতার সঙ্গেই বিনোদন খুবই দরকারি। যদিও এর আগে তাকে অনেক বিজ্ঞাপনের ক্ষেত্রে দেখা গেছে। তবে নতুনভাবে বড়পর্দায় ফেরার বিষয়েও অনুষ্কা বেজায় খুশি। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anushka sharma will back in cinemas after three years source said

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com