বড় খবর

বেবিবাম্প নিয়ে ফটোশুট অনুষ্কার, বললেন, ‘সোশ্যাল মিডিয়া থেকে সন্তানকে দূরে রাখতে চাই’

হবু সন্তানের উদ্দেশে আর কী বললেন অনুষ্কা?

anushka

মাতৃজঠরে বেড়ে উঠছে প্রাণ। যে কোনও মায়ের কাছে এই মুহূর্তটা নিঃসন্দেহে মূল্যবাণ। অনুষ্কা শর্মার (Anushka Sharma) ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। সৃষ্টির প্রাকমুহূর্তে তিনিও ততটাই উচ্ছ্বসিত প্রথম সন্তানের জন্য। আর সেই প্রেক্ষিতেই এবার ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’-এর জন্য ফটোশুট করলেন অনুষ্কা শর্মা। যা দেখে ইতিমধ্যেই প্রশংসায় পঞ্চমুখ স্বামী বিরাট কোহলি (Virat Kohli)। ফটোশুটের পাশাপাশি এক সাক্ষাৎকারে অনুষ্কা তাঁর হবু সন্তানকে নিয়ে মুখও খোলেন। তিনি বলেন, আর তিনি তাঁর সন্তানকে আর পাঁচটা সাধারণ শিশুর মতোই বড় করে তুলতেন চান।

অনুষ্কার কথায়, “আমরা জনসমক্ষে নিজেদের সন্তানকে বড় করতে চাই না। আমরা সোশ্যাল মিডিয়া থেকে আমাদের সন্তানকে দূরে রাখতে চাই।” এর পাশাপাশি তিনি এও বলেন যে, “আমি এবং বিরাট মানুষ হিসাবে অনেকটাই একরকম। তাই আমার মনে হয়, আমাদের সন্তানকে বড় করতে এই মানসিক মিল কিছুটা সুবিধা করে দেবে। আমি খুবই উদারনৈতিক পরিবেশে বড় হয়েছি। আমাদের পরিবারের ভীত ভালবাসা দিয়ে তৈরি। আমি এবং বিরাট চাই আমাদের সন্তান সকলকে শ্রদ্ধা করুক। নীতি শিক্ষাটা এক্ষেত্রে ভীষণ জরুরি। আমরা অবাধ্য সন্তান বড় করতে চাই না।”

হবু মা অনুষ্কা চান তাঁর সন্তান বড় হয়ে যেন সকলকে শ্রদ্ধা করে। তিনি শৈশবে মা-বাবার কাছে যে শিক্ষা পেয়েছেন, সেই শিক্ষায় শিক্ষিত করতে চান নিজের সন্তানকেও। এত প্রাচুর্যের মধ্যে থেকেও যেন সন্তান অবাধ্য না হয়, তা নিয়ে বিরাট এবং তিনি দুজনেই যে সতর্ক থাকবেন, সেটাও জানালেন অনুষ্কা শর্মা।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anushka sharmas recent photoshoot goes viral

Next Story
সুশান্ত পর্ব অতীত! নতুন বছরেই শুরুতেই বলিউডে ফিরছেন রিয়া! ইঙ্গিত খ্যাতনামা পরিচালকেরrhea
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com