ন্যায়-অন্যায়ের নতুন পুরাণ! আসছে অনুষ্কা শর্মার সিরিজ ‘পাতাল লোক’

প্রযোজক হিসেবে অনুষ্কা শর্মার নতুন যাত্রা শুরু হতে চলেছে ওয়েব মাধ্যমে। সম্প্রতি আসন্ন সিরিজের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হল।

By:
Edited By: Shanoli Debnath New Delhi  Updated: April 27, 2020, 09:22:53 AM

প্রযোজক হিসেবে অত্যন্ত প্রশংসিত কয়েকটি ছবি উপহার দিয়েছেন অনুষ্কা শর্মা। এবার ওয়েব মাধ্যমে প্রযোজক হিসেবে পা রাখার পালা। আগামী মাসেই আসছে অনুষ্কা প্রযোজিত ওয়েব সিরিজ ‘পাতাল লোক’। সম্প্রতি সিরিজের নাম ঘোষণা হয়েছে একটি মোশন টিজারের মাধ্যমে।

এই সিরিজটি নিয়ে এতদিন অত্যন্ত চুপচাপ থেকেছে প্রযোজনা সংস্থা ও অ্যামাজন প্রাইমও। নীরজ কবি, গুল পনাগ ও জয়দীপ আহলিয়াত– তিন মুখ্য চরিত্রের অভিনেতার নাম প্রকাশ্যে এলেও সিরিজের গল্পটি এখনও অধরা। শুধু এইটুকু জানা গিয়েছে যে ন্যায়-অন্যায়-নৈতিকতার চোরাগলিতে বিচরণ করবে গল্প।

আরও পড়ুন: লকডাউনে তৈরি টেলি-তারকাদের ৪টি শর্ট ফিল্ম যা দেখতে পারেন অবকাশে

সিরিজটি যে একটি থ্রিলার তা আগেই প্রকাশিত সংবাদমাধ্যমে। কিন্তু সম্ভবত পৌরাণিক স্বর্গ-মর্ত্যের ধারণা ও বেশ কিছু পৌরাণিক চরিত্রের পুনর্নির্মাণ ঘটবে। টাইটেল-টিজারের মোশন গ্রাফিক্স দেখে অন্তত সেরকম একটা ধারণা হয়। দেখে নিতে পারেন সেটি নীচের লিঙ্কে ক্লিক করে–

 

টিজারটি দেখে মনে হয়, ডিসটোপিয়ান ফিকশন ধাঁচের হতে চলেছে এই সিরিজ। ‘এনএইচ১০’ এবং ‘উড়তা পঞ্জাব’-এর চিত্রনাট্যকার সুদীপ শর্মা লিখেছেন এই সিরিজের চিত্রনাট্য। স্বর্গ-মর্ত্য-পাতালের ধারণার সঙ্গে সম্ভবত মিশিয়ে দেওয়া হবে গণতন্ত্রের চারটি স্তম্ভের রেফারেন্স। সেই ইঙ্গিতই রয়েছে টিজারে।

আগামী ১৫ মে শুরু হচ্ছে এই সিরিজের স্ট্রিমিং অ্যামাজন প্রাইম-এ। তবে এই সিরিজটি ছাড়াও নেটফ্লিক্স-এর আরও দুটি সিরিজের প্রযোজনা করেছেন অনুষ্কা– ‘বুলবুল’ এবং ‘মায়ি’। বলিউড নায়িকা বেশ অনেকদিন হল অভিনয় ছেড়ে প্রযোজনাতেই মনোনিবেশ করেছেন। নায়িকা হিসেবে তাঁকে শেষ দেখা গিয়েছিল শাহরুখের বিপরীতে, ‘জিরো’ ছবিতে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Anushka sharmas web debut as a producer amazon prime video series paatal lok title announce%e0%a7%8dd

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং