বড় খবর

‘নানা’ বিতর্কে ফারহান-প্রিয়াঙ্কাদের পাশে পেলেন তনুশ্রী দত্ত

বি-টাউনই এবার এ নিয়ে নীরবতা ভেঙে তনুশ্রীর পাশে দাঁড়ালেন। ফারহান আখতার, প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে টুইঙ্কল খন্না, সকলেই এ নিয়ে মুখ খুলেছেন।

tanushree dutta, তনুশ্রী দত্ত
তনুশ্রী দত্ত, ছবি, ইন্ডিয়ান এক্সপ্রেস।

ক’দিন আগেই বলিউডের নামজাদা অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তুলেছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। ১০ বছর আগে বি-টাউনের ওই নামী অভিনেতার হেনস্থার শিকার হয়েছিলেন বলে জানিয়েছিলেন প্রাক্তন মিস ইন্ডিয়া। ‘হর্ন ওক প্লিজ’ নামের একটি ছবির শুটিংয়ের সময়ই অভিনেতা তাঁকে হেনস্থা করেন বলে সরব হয়েছিলেন তনুশ্রী। একটি চ্যানেলে এ নিয়ে তনুশ্রী বলেছেন যে, গোটা ইন্ডাস্ট্রি জানত । এমনকি সবটা জেনেও বলিপাড়া মুখে কুলুপ এঁটে ছিল বলেও দাবি করেছেন ওই অভিনেত্রী। কিন্তু, সেই বি-টাউনই এবার এ নিয়ে নীরবতা ভেঙে তনুশ্রীর পাশে দাঁড়ালেন। ফারহান আখতার, প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে টুইঙ্কল খন্না, সকলেই এ নিয়ে মুখ খুলেছেন।

আরও পড়ুন, মহিলাদের প্রতি অশ্রদ্ধা পোষণ করেন নানা পাটেকর: তনুশ্রী দত্ত

নানা পাটেকরের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ প্রসঙ্গে বলতে গিয়ে নায়িকা বলেছেন,‘‘সকলেই জানেন যে, নানা পাটেকর কীভাবে মহিলাদের অশ্রদ্ধা করেন। ইন্ডাস্ট্রির অনেকেই জানেন যে, তিনি অভিনেত্রীদের মারধর করেন, হেনস্থা করেন।’’ অন্যদিকে, এ ঘটনায় কেন বলিউড নীরব? কেন বলিপাড়ার সেলেবরা এ নিয়ে কথা বলছেন না, তা নিয়ে অনেকেই সরব হয়েছেন।

Web Title: Anushree dutta over harassment claims netizens

Next Story
চমৎকার ভাবে আগামী প্রজন্মের গল্প বলে ‘ভিলেজ রকস্টারস’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com