scorecardresearch

বড় খবর

‘জীবন কতটা ভয়ঙ্কর হতে পারে বুঝলাম’, অভিনেত্রী অপরাজিতা আঢ্যর গলায় আতঙ্কের সুর

৭০ দিন বাদে শ্যুটিংয়ে অপরাজিতা আঢ্য। কী বলছেন অভিনেত্রী?

aparajita adhya, অপরাজিতা আঢ্য
৭০ দিন বাদে শ্যুটিংয়ে ফিরলেন অপরাজিতা আঢ্য

কোভিড পরিস্থিতি, লকডাইন তাঁকে অনকে কিছুই শিখিয়েছে। জীবন কতটা ভঙ্কর হতে পারে, খুব কাছ থেকে সেটাও উপলব্ধি করতে পেরেছেন, বক্তব্য অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya)। এইমুহূর্তে পরিচালক মৈনাক ভৌমিকের (Mainak Bhowmik) একান্নবর্তী সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। লকডাউনের দ্বিতীয় পর্ব কাটিয়ে এই সিনেমা দিয়েই সেটে ফিরলেন অপরাজিতা। তাও প্রায় ৭০ দিন বাদে। সেই ছবির সেট থেকেই নিজের মেক-আপ সারতে সারতে লাইভে এলেন। অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন তাঁর কোভিড পরিস্থিতির অভিজ্ঞতা।

অপরাজিতা আঢ্যর মন্তব্য, “আজ ৭০ দিন বাদে শ্যুটিংয়ে এসেছি। আর এই ৭০ দিনের মধ্যে বাড়ি থেকে বের হয়েছি মাত্র ২ দিন। এপ্রিল মাসে কোভিডের প্রকোপ যখন প্রচণ্ড, তখনই সব প্রযোজক, পরিচালকদের হোয়াটসঅ্যাপে জানিয়ে দিই যে, আমার ভ্যকসিন না হওয়া পর্যন্ত আমি শ্যুটিং করব না। প্রত্যেকেই আমার সিন্ধন্তকে স্বাগত জানিয়েছেন। সেই জন্য সবাইকে ধন্যবাদ।”

[আরও পড়ুন: দিলীপ কুমারের বাড়িতে শাহরুখ, সায়রা বানুর সামনে কান্নায় ভেঙে পড়লেন কিং খান!]

প্রসঙ্গত, সম্প্রতি শ্বশুরমশাইকে হারিয়েছেন অপরাজিতা। লাইভে সেই প্রসঙ্গ উত্থাপন করে অপরাজিতার মন্তব্য, “এই কোভিড পরিস্থিতিতে এনেক ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে গিয়েছি। অনেক প্রিয়জনকে হারিয়েছি। আমার শ্বশুরমশাইও চলে গেলেন। জীবন যে কতটা ভয়ঙ্কর হতে পারে, সেটা বুঝলাম। অনেক কিছুর সাক্ষী থেকেছি। গত লকডাউনে ১১০ দিন আটকে ছিলাম। সেইবার বাড়ি থেকে বের হতেও হাত-পা কাঁপছিল, তবে এবার সেটা হয়নি। এবার মনে হচ্ছে যেন নতুন জীবন নিয়ে ফিরলাম।”

পাশাপাশি এতদিন তাঁর পাশে থাকার জন্য, তাঁকে এতটা ভালবাসা দেওয়ার জন্য প্রযোজক-পরিচালক থেকে শুরু করে অনুরাগীদেরও ধন্যবাদ জানিয়েছেন অপরাজিতা আঢ্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aparajita adhya shares is back to floor with mainak bhowmiks film