বড় খবর

কী কাণ্ড! বিয়ের ২৪ বছর পর আইবুড়ো ভাত খেলেন অপরাজিতা আঢ্য, দেখুন ভিডিও

লুকিয়ে বিয়ে করেছিলেন! এবার শ্বশুরবাড়িতেই আইবুড়ো ভাত খাওয়ানো হল অপরাজিতাকে।

Aparajita Adhya, Aparajita Adhya's instagram post, Tollywood, অপরাজিতা আঢ্য, আইবুড়ো ভাত খেলেন অপরাজিতা আঢ্য, bengali news today
অপরাজিতা আঢ্য

স্বামী অতনু হাজরার সঙ্গে ২৩টা বসন্ত পার করে ফেলেছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। আর সেই অভিনেত্রীই কিনা বিয়ের ২৪ বছর বাদে আইবুড়ো ভাত খেলেন। তাও আবার শ্বশুরবাড়িতে! ভিডিও শেয়ার করে নিজেই জানান দিয়েছেন টলিউড অভিনেত্রী।

২৩ বছর আগে অতনুর সঙ্গে লুকিয়ে বিয়ে করেছিলেন অপরাজিতা। তাই বিয়ের আগে আইবুড়ো ভাত তাঁর খাওয়া হয়নি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে তাঁদের সম্পর্কের রসায়ন আরও গাঢ় হয়েছে। অভিনয় কেরিয়ারের পাশাপাশি স্বামীর সঙ্গে সুখের ঘরকন্না করছেন অপরাজিতা। আগামী মার্চেই অপরাজিতা-অতনুর ২৪তম বিবাহবার্ষিকী। আর তার আগেই কিনা শ্বশুরবাড়িতে আইবুড়ো ভাত খাওয়ানো হল অভিনেত্রীকে! নিজেই সেই রসিক ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

অপরাজিতার ইনস্টাগ্রাম প্রোফাইলে উঁকি মেরে দেখা গেল, পরনে তাঁর লাল সোয়েটার। মুখে একগাল হাসি। কবজি ডুবিয়েছেন থরেথরে সাজানো রকমারি পদে। সেই রসনাতৃপ্তির ঝলক ফুটে উঠেছে অপরাজিতার চোখে-মুখে। নায়িকার মন্তব্য, “পুরো জামাই আদর করার মতো আমাকে সাজিয়ে-গুছিয়ে খেতে দেওয়া হয়েছে। আমার যেহেতু বিয়ের সময় আইবুড়ো ভাত হয়নি, তাই আজ শ্বশুরবাড়ি থেকেই খাওয়ানো হচ্ছে…।” অপরাজিতার কথা শুনে তখন আশেপাশে আত্মীয়-স্বজনদের হাসির রোল।

[আরও পড়ুন: ‘ভোটের প্রচার, বিজয় মিছিল সব চলুক! স্কুল-কলেজ বন্ধ কেন?’ প্রশ্ন ঋদ্ধি, শ্রীলেখার]

আসলে অভিনেত্রী এক পারিবারিক পিকনিকে যোগ দিয়েছিলেন। সেখানেই মিষ্টি অপরাজিতাকে এমন আদর-আপ্যায়ণ। এমন মজার মূহুর্তের একটি ভিডিও শেয়ার করে অপরাজিতা লিখেছেন, “বিয়ের ২৪ বছর পর আইবুড়ো ভাত! মজা তুই যাবি কোথায়?”

প্রসঙ্গত, অপরাজিতা এমনিতেই রসিক প্রকৃতির। মজায়, আড্ডায় জীবন উপভোগ করতে ভালবাসেন। কাজের পাশাপাশি পরিবার অন্ত প্রাণ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Aparajita adhyas recent instagram video goes viral watch

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com