বড় খবর

‘কোভিড হারিয়ে আবার শুরু খেলা দিয়ে’, কাজে ফিরলেন করোনাজয়ী অপরাজিতা

কী বললেন অভিনেত্রী?

aparajita auddy

দিন কয়েক আগেই সপরিবারে অপরাজিতা আঢ্যর (Aparajita Auddy) করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছিল। অনেকেই অভিনেত্রীর আরোগ্য কামনা করে তাড়াতাড়ি সেটে ফেরার বিষয়ে মুখিয়ে ছিলেন। তবে সপ্তাহ ঘুরতেই অনুরাগীদের সুখবর দিলেন অভিনেত্রী। করোনাজয়ী হয়ে আবার শুরু করলেন ‘খেলা খেলা দিয়ে’। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজেই জানিয়েছেন সেকথা।

সোমবার ইনস্টাগ্রামে এক ছবি আপলোড করে অপরাজিতা আঢ্য লেখেন, “কোভিড হারিয়ে আবার শুরু খেলা খেলা দিয়ে।” প্রিয় অপাদি করোনামুক্ত হতেই উৎসাহী অনুরাগীরা কমেন্টে ভরিয়ে দিয়েছেন। প্রসঙ্গত, করোনা আক্রান্ত হওয়ার জন্যই শুটিং বন্ধ রেখেছিলেন অভিনেত্রী। তবে এবার যে ফের তাঁকে স্বমহিমায় দেখা যাবে টিভির পর্দায়, তার ইঙ্গিত অপরাজিতা নিজেই দিলেন।

এই মূহূর্তে শিবু-নন্দিতার উইন্ডোজ প্রযোজনা সংস্থার ‘রান্নাবান্না’ এবং যিশু সেনগুপ্তর প্রোডাকশনের ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’- এই দুটি রিয়্যালিটি শোয়ের সঙ্গে যুক্ত তিনি। শোনা গিয়েছিল, নভেম্বরের ২ তারিখ অবধি কোনওরকম শুটিং রাখেননি অভিনেত্রী। এবার সুস্থ হয়ে ফের সেটে ফিরলেন করোনাজয়ী অপরাজিতা আঢ্য।

গত ২১ অক্টোবর পুজোর দিন দুয়েক আগেই অপরাজিতা এবং তাঁর বাড়ির আরও চার সদস্যের কোভিড রিপোর্ট পজিটিভ আসে। জানা গিয়েছিল, অভিনেত্রী নিজের এবং তাঁর শাশুড়ি, ননদ ও কাকাশ্বশুরের শরীরে মারণ ভাইরাস থাবা বসিয়েছে। প্রথমটায় শাশুড়ির জ্বর এসেছিল। তখনই চিকিৎসক পরিবারের বাকি সবাইকে কোভিড পরীক্ষা করার পরামর্শ দেন। ২১ তারিখ রিপোর্ট আসলে দেখা যায় অপরাজিতার পরিবারের মোট চার জনের শরীরের থাবা বসিয়েছে করোনা। তবে ডাক্তারের পরামর্শমতো ওষুধ ও যথাযথ ডায়েট মেনে চলার জন্য কোভিডকে হারিয়ে সুস্থ হয়ে কাজে ফিরলেন অপরাজিতা আঢ্য।

 

 

View this post on Instagram

 

Covid হারিয়ে আবার শুরু খেলা খেলা দিয়ে

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita) on

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Aparajita auddy fights back covid she is well now

Next Story
রোশনের থেকে আলাদা থাকছেন! আবারও কি শ্রাবন্তীর সংসারে চিড়?srabanti-roshan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com