বড় খবর

বড়দিনের মিষ্টি উপহার, মা-মায়ের সম্পর্কের গল্প বলতে আসছে ‘চিনি’

কবে, কোথায় দেখতে পাবেন এই ছবি? জানুন।

chini

সিনেদর্শকদের জন্য বড়দিনের উপহার নিয়ে হাজির হতে চলেছেন পরিচালক মৈনাক ভৌমিক (Mainak Bhowmik)। নতুন ছবি। কাস্টিংয়েও চমক। অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) এবং মধুমিতা সরকার (Madhumita Sarkar)। বুধবারই ছবির পোস্টার প্রকাশ্যে এনে প্রযোজনা সংস্থা এসভিএফ-এর পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে। এক মা ও মেয়ের মিষ্টি সম্পর্কের গল্প ‘চিনি’। চলতি বছরের ২৫ ডিসেম্বরই মুক্তি পাচ্ছে এই ছবি।

বিধবা মা সরোজিনী বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য। অন্যদিকে, মেয়ে অদিতি বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় দেখা যাবে মধুমিতা সরকারকে। গল্পে যার ডাক নাম ‘চিনি’। সদ্য মুক্তি পাওয়া পোস্টারে দেখা মিলল মা-মেয়ের ভূমিকায় অপরাজিতা ও মধুমিতার। যেখানে একই সোফায় দুজনকে একে অপরের বিপরীতে মুখ করে বসতে দেখা গিয়েছে। আর পাঁচটা সংসারের মা-মেয়ের মতোই গল্প। যেখানে নবীন প্রজন্মের সঙ্গে মা-বাবাদের প্রজন্মের মতপার্থক্য, দুষ্টু-মিষ্টি অভিমান-ঝগড়া, ভালবাসা, দায়িত্ববোধ… এসব যাবতীয় উপকরণই গল্পের রসদ হিসেবে থাকছে।

অভিনেত্রী অপরাজিতার কথায়, এক মা ও মেয়েকে নিয়ে এই ছবির গল্প। যেখানে মেয়ে চিনির মনে হয় তাঁর মা তাঁকে একেবারেই বোঝে না। চিনি তাই তাঁর মায়ের থেকে একটু দূরত্ব বজায় রেখে চলে। যদিও মায়ের তাতে আপত্তি নেই। মা নিজেও তাঁর জীবনটা একরকম ভাবে সাজিয়ে ফেলেছে, সেটা হয়তো বা তাঁর মেয়ের চোখে ভুল। দু’জনের জীবনই দুভাবে চলে। তবে একটা ঘটনার পরিপ্রেক্ষিতে মা-মেয়ে দু’জন দু’জনের কাছে চলে আসে। চিনি উপলব্ধি করে মা আসলে মা-ই হয়। মায়ের মতো করে পৃথিবীতে আর কেউ বোঝে না। তবে কী সেই ঘটনা, তা জানতে গেলে সিনেমাটা দেখতে হবে।

‘চিনি’র গল্পকার পরিচালক মৈনাক ভৌমিক খোদ। ছবির সংগীত পরিচালনা করেছেন প্রসেন এবং অমিত-ঈশান। সম্পাদনার দায়িত্বে বর্তেছিল সংলাপ ভৌমিকের উপর। ক্যামেরার নেপথ্যে ছিলেন প্রসেনজিৎ চৌধুরী। এই বড়দিনেই ‘হইচই’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে মা-মেয়ের গল্প ‘চিনি’।

Web Title: Aparajita auddy madhumita sarkar starrer chini to release on this christmas

Next Story
অতিমারী অতীত? ভার্চুয়াল নয়, প্রতিবারের মতোই তারকা সমাবেশে বসবে অস্কারের আসরoscar
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com