scorecardresearch

বড় খবর

বোরখা পরেই ‘নিকাহ’ সারলেন এআর রহমানের মেয়ে খাতিজা, শুভেচ্ছার জোয়ার নেটদুনিয়ায়

অস্কারজয়ী রহমানের ‘জামাই’-এর পরিচয় জানেন?

বোরখা পরেই বিয়ে করলেন খাতিজা

বোরখা পরেই নিকাহ সারলেন রহমান ( A R Rahman ) কন্যা খাতিজা। গতকালই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন খতিজা এবং রিয়াসদিন শাইক মহম্মদ। এ আর রহমান নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সুখবর। রিয়াস পেশায় একজন সাউন্ড ইঞ্জিনিয়ার।

ছবি শেয়ার করে সঙ্গীতের জাদুকর লিখলেন, ঈশ্বর নবদম্পতির মঙ্গল করুন। আপনাদের সকলকে আগাম ধন্যবাদ। ওদের জন্য প্রার্থনা করবেন। সম্পূর্ন পরিবারকে সঙ্গে নিয়েই খুশিতে মেতে উঠেছেন এ আর রহমান। উপস্থিত সকলেই, ছেলে আমিন এবং মেয়ে রহিমা এমনকি মা করিমা রহমানের ছবি রাখতেও তিনি ভোলেননি।

শুভেচ্ছা জানালেন বলিউডের সঙ্গীত শিল্পীদের অনেকেই। শ্রেয়া ঘোষাল থেকে নীতি মোহন, হর্ষদীপ কৌর বাদ নেই কেউই। শ্রেয়া লিখলেন, ভীষণ সুন্দর জুটি – ঈশ্বর মঙ্গল করুন। এদিকে খাতিজা নিজেও ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। লিখলেন, আমার জীবনের সবথেকে প্রতীক্ষিত দিন।

প্রসঙ্গত, ২০২১ এর ডিসেম্বরেই সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন খাতিজা এবং রিয়াসদিন। মেয়েদের বড় করে তুলতে একেবারেই কোনও খামতি রাখেননি রহমান। জানিয়েছিলেন কোনও সিদ্ধান্তই মেয়েদের ওপর চাপিয়ে দেন না তিনি। উনার বড় মেয়ে যেমন সাবেকি, হিজাব বোরখা পড়তে পছন্দ করেন, ছোট জন একেবারেই আলাদা, সে একটু মর্ডান। পোশাকের বিষয়ে তাঁদের স্বাচ্ছন্দ্য শ্রেষ্ট।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ar rahmans daughter khatijas nikaah ceremony