বিগ বস ১২-তে থাকছেন না করণবীর বোহরা: বাচ্চাদের ছেড়ে যাওয়াটা মুশকিল

টেলিভিশন অভিনেতা করণবীর বোহরাকে সলমন খানের বিগ বস ১২এ অংশ নিতে বলা হয়েছিল। একান্ত সাক্ষাৎকারে অভিনেতা ইন্ডিয়ানন এক্সপ্রেস ডট কমকে জানান কেন তিনি ভাগ নিচ্ছেন না এই রিয়্যালিটি শোয়ে।

By: New Delhi  Published: Sep 12, 2018, 10:48:54 AM

সম্প্রতি শোনা গিয়েছিল করণবীর বোহরা এবং তাঁর স্ত্রী তেজয় সিধু ভাগ নিতে চলেছেন বিগ বস ১২-তে। একান্ত সাক্ষাৎকারে এক্সপ্রেস ডট কমের কাছে তাঁরা স্বীকার করেন, বিগ বসের জন্য তাদের বলা হয়েছিল কিন্তু রাজি হননি দম্পতি। করণ বলেন, ”আমাদের শোয়ের জন্য বলা হয়েছিল। সত্যি কথা বলতে, আগেও আমাদের বলা হয়েছিল”। তেজয় আরও বলেন, ”আমাদের দুটো বাচ্চা রয়েছে, তাদের ছেড়ে তিনমাসের জন্য শোয়ে আসা সম্ভব নয়। বাচ্চা দুটো ভীষণই ছোট আর আমাদের ওপরই নির্ভরশীল। বেলা আর ভিয়েনা, আমার বাবা-মার কাছেও থাকে, কিন্তু ওদের তো বাবা-মাকেও প্রয়োজন। আমি মায়ের কর্তব্যে কোনও খামতি রাখতে পারব না। হয়তো আজ থেকে ১০ বছর পর ওরা কিছুটা বড় হয়ে গেলে বিগ বসের মতো শো দারুণ ব্রেক হতে পারে। আর করণ তো ওদের সঙ্গে ভীষণভাবে জড়িয়ে”।

করণ জানান, ”আমি খুব কাছ থেকে শোটা দেখি কিন্তু বাচ্চাদের সঙ্গে আমি আরও ইমোশনালি জড়িত। ওদের ছেড়ে থাকতে পারবনা”। যখন জানতে চাওয়া হল কীধরণের প্রতিযোগীকে শোয়ে দেখতে চাননা? করণ বলেন, ”আমি মনে করিনা আমরা সিন্ধান্ত নোওয়ার কেউ নই যে শোয়ে কে আসবে আর কে আসবেনা। দেখতে মজা লাগে বিভিন্ন ধরণের চরিত্ররা এক ছাদের তলায় আসে”। তেজয় সর্মথন করেই কথাটা বলেন, ”আমার তো মনে হয় শোয়ের সৌন্দর্য্য এটাই যে কোন কোন প্রতিযোগী আসবে এই শোয়ে সেটা রহস্যের আবরণে থাকে”। দিল্লীতে কসৌটি জিন্দেগি কে-র প্রচারে গিয়েছিলেন এই কপিল।

আরও পড়ুন, কুছ কুছ হোতা হ্যায় টু বানালে রণবীর, আলিয়া ও জাহ্নবী থাকবে: করণ জোহর

করণ এই মেগা সিরিয়ালের প্রথম সিজনের অংশ ছিল। তিনি মনে করেন, শোটা ফিরিয়ে নিয়ে আসার সিন্ধান্তটা ভাল। কথোপকথনের শেষের দিকে করণ জানান, ”এটা ভীষণ উত্তেজনার যে কসৌটি জিন্দেগি কে- দ্বিতীয় সিজন দর্শকের কাছে আসছে। লোকে তো আমায় জিজ্ঞেসও করেছে আমি আবার শোটা করছি কিনা! আমি এটা দেখার জন্য উদগ্রীব যে কিভাবে সেই ম্যাজিকটা ফিরিয়ে আনে কসৌটি। নতুন অভিনেতাদের ওপর ভীষণ চাপ থাকবে সেটার বুঝতেই পারছি। কিন্তু একতা কাপুর আবার তার সাফল্যের চাবিকাঠিটা ঘুরিয়েই ছাড়বে, আমি নিশ্চিত”।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Bigg Boss 12: করণবীর বোহরা বললেন বাচ্চাদের ছেড়ে যাওয়াটা মুশকিল

Advertisement