বড় খবর

দাবাং পরিচালক অভিনবের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে চলেছেন আরবাজ খান

“১০ বছর আগে দাবাং টু থেকে বেরিয়ে আসার নেপথ্য কারণ আরবাজ খান, সোহেল খান ও তাঁর পরিবারের যোগসাজশ। তাঁরা আমার কেরিয়ারকে কন্ট্রোল করতে চেয়েছিল।”

অভিনবের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে চলেছেন আরবাজ

অভিযোগ ভয়ঙ্কর। আরবাজ খান, সলমন খান ও তাঁর পরিবার দাবাং পরিচালক অভিনব সিনহা কাশ্যপের কেরিয়ারের ক্ষতি করার চেষ্টা করেছে, সম্প্রতি ফেসবুকে পরিচালকের এহেন অভিযোগের ভিত্তিতে এবার অভিনবের বিরুদ্ধেই আইনি ব্যবস্থা নিতে চলেছেন আরবাজ খান।

ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে এই আইনি ব্যবস্থার কথা নিশ্চিত করে জানিয়েছেন আরবাজ স্বয়ং। সোমবার ফেসবুকে অভিনব সিনহা কাশ্যপ জানান যে ২০১০-এ দাবাং মুক্তি পাওয়ার পর থেকেই তাঁর সমস্ত প্রজেক্টকে গোপন আঁতাত করে ভেস্তে দেওয়ার চেষ্টা করে গিয়েছে খান পরিবার। পরিচালক এও বলেন যে এই ঘটনার পর থেকেই সারাক্ষণ তিনি এই বিষয়টি নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন এবং মানসিকভাবেও বিপর্যস্ত হয়ে পড়েছেন। যার জেরে তিনি সিনেজগত ছাড়তে বাধ্য হন।

আরও পড়ুন, সলমন খান ও তাঁর পরিবারের বিরূদ্ধে ভয়ঙ্কর অভিযোগ ‘দাবাং’ পরিচালকের

সোশাল মিডিয়ায় সলমন খানের ভাইদের ও পরিবারের বিরুদ্ধে সরাসরি তোপ দেগে অভিনব ফেসবুকে লেখেন, “১০ বছর আগে দাবাং টু থেকে বেরিয়ে আসার নেপথ্য কারণ আরবাজ খান, সোহেল খান ও তাঁর পরিবারের যোগসাজশ। তাঁরা আমার কেরিয়ারকে কন্ট্রোল করতে চেয়েছিল। আমাকে বারবার বুলিং করে গিয়েছে। শ্রী অষ্টবিনায়ক ফিল্মসের সঙ্গে আমার দ্বিতীয় প্রজেক্ট হতে দেয়নি। আমি সই করার পর আরবাজ খান ব্যক্তিগতভাবে সেখানকার প্রধান রাজ মেহতাকে ফোন করেন এবং ভয় দেখান আমাকে নিয়ে কাজ করলে ফল ভুগতে হবে। ফলে নিয়ম অনুসারে ফিল্ম শুরুর আগে সই করে যে টাকা নিয়েছিলাম তা ফেরতও দিতে হয়েছিল। এরপর ভায়াকম পিকচার্সে যাই। সেখানেও একই ঘটনা ঘটে।”

যদিও দাবাং পরিচালক সাফ জানিয়েছেন তিনি হাল ছাড়বেন না। অভিনব বলেন, “”আমি হার মানব না এবং লড়াই চালিয়ে যাব। অনেক সহ্য করেছি। এবার ঘুরে দাঁড়াবার সময়।” উল্লেখ্য, রবিবার অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মঘাতী হওয়ার পরই এই নোট লেখেন অভিনব। পরিচালক সরকারের কাছে অনুরোধ করেছেন যাতে সুশান্তের মৃত্যুর পূর্ণ তদন্ত হয়।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Arbaaz khan to take legal action against dabangg director abhinav kashyap for his comments

Next Story
সুশান্ত সিং রাজপুতের স্মৃতিতে ওয়েবসাইট লঞ্চ করছে তাঁর টিম
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com