scorecardresearch

বড় খবর

জিয়াগঞ্জের প্রতিটা মন্দির-মসজিদে প্রার্থনা, ঐন্দ্রিলার পাশে অরিজিৎ সিং

গায়ককে ধন্যবাদ জানালেন সব্যসাচী চৌধুরি।

জিয়াগঞ্জের প্রতিটা মন্দির-মসজিদে প্রার্থনা, ঐন্দ্রিলার পাশে অরিজিৎ সিং
ঐন্দ্রিলা শর্মার পাশে অরিজিৎ সিং

বহরমপুরের মেয়ে ঐন্দ্রিলা শর্মা। আর জিয়াগঞ্জের ছেলে অরিজিৎ সিং। যে ছেলেটা সুদূর মায়ানগরীর বিলাসবহুল জীবনযাপনের মায়া কাটিয়ে শুধুমাত্র মুর্শিদাবাদের মানুষের সেবার জন্য নিজের মাটিতে চলে এসেছেন, সেই অরিজিৎ-ই এবার প্রতিবেশী শহরের মেয়েটির পাশে দাঁড়ালেন। ঐন্দ্রিলার চিকিৎসা নিয়ে বেজায় উদ্বিগ্ন গায়ক। প্রতিটা মুহূর্তে সব্যসাচী চৌধুরিকে গাইড করছেন তিনি। আর প্রেক্ষিতেই পাল্টা অরিজিৎ সিংকে (Arijit Singh) ধন্যবাদ জানিয়েছেন ‘বামাক্ষ্যাপা’ অভিনেতা।

প্রসঙ্গত, শুক্রবার সকাল থেকেই নেটমাধ্যমে খবর রটে গিয়েছিল যে, ঐন্দ্রিলা শর্মার চিকিৎসার খরচ বহনের দায়িত্ব নিয়েছেন অরিজিৎ। তবে সেকথা যে সর্বৈব ভুয়ো, তা সাফ জানিয়ে দিয়েছেন সব্যসাচী। তিনি জানান, “গত দু’দিনের এত নেগেটিভিটির মাঝে একটামাত্র মানুষ আমায় কিছু তথ্য দিয়ে প্রথম আলোর দিশা দেখায়, যার সাথে সারাদিন নির্দ্বিধায় চিকিৎসা নিয়ে আলোচনা করি, তিনি অরিজিৎ সিং।”

[আরও পড়ুন: ‘মৃত্যুর জন্য প্রস্তুত, কেউ RIP লিখবেন না..’, শ্রীলেখার পোস্টে শোরগোল]

এর পাশাপাশি সব্যসাচী এও জানান যে, “মুর্শিদাবাদের প্রতিটা মন্দির, প্রতিটা মসজিদে মানুষ ওর জন্য প্রার্থনা করেছে। বিভিন্ন ধর্মের বিভিন্ন প্রসাদ এবং অজস্র আশীর্বাদী হাসপাতালে এসেছে নিয়মিত।”

প্রসঙ্গত, ঐন্দ্রিলা শর্মাকে নিয়ে উদ্বিগ্ন টলিপাড়া তথা গোটা বাংলা। তবে শুক্রবার সুখবর দিলেন সব্যসাচী। জানালেন,শূন্যের মুখ থেকে ফিরে এসেছেন অভিনেত্রী। যে মিরাকেলের আশায় সকলে ঈশ্বরের কাছে নতজানু হয়েছিলেন, সেকথা শুনেছেন তিনি। ঐন্দ্রিলা শর্মার হার না মানার লড়াইকে সম্মতি দিয়ে তাঁকে ফিরিয়ে নিয়ে এসেছেন মৃত্যুমুখ থেকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Arijit singh extends help to aindrila sharma sabyasachi chowdhury thanked