বড় খবর

রক্ত পেলেন অসুস্থ মা, কোভিড সঙ্কটে ‘মানবদরদী’ সমাজ দেখে মুগ্ধ অরিজিৎ সিং, ধন্যবাদ জানালেন

বিরল রক্তের গ্রুপের খোঁজে সৃজিত-স্বস্তিকারাও পোস্ট করেছিলেন। কোভিড সঙ্কটে এভাবেই সকলকে একে-অপরের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ করেছেন জনপ্রিয় গায়ক।

arijit singh

অসুস্থ হয়ে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি অরিজিৎ সিংয়ের (Arijit Singh) মা। প্রয়োজন ছিল A- রক্তের। বিরল রক্তের গ্রুপ হওয়ায় হন্যে হয়ে খুঁজেও পাওয়া যাচ্ছিল না প্রথমটায়। ওদিকে কোভিডের (Covid-19) চরম পরিস্থিতিতে মুম্বই থেকে কলকাতায় এসে মায়ের পাশে থাকতে অপারগ ছেলে অরিজিৎ। অতঃপর মুম্বই নিবাসী গায়কের অসুস্থ মায়ের জন্য রক্তের খোঁজে সাধারণ মানুষ তো বটেই, উপরন্তু সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji), স্বস্তিকা মুখোপাধ্যায়রাও (Swastika Mukherjee) পোস্ট করেছিলেন। যা দেখে ‘ব্লাডমেটস’ নামে এক স্বেচ্ছাসেবী সংস্থা এগিয়ে এসেছিল। শেষমেশ A- রক্ত মিলেছে। দেওয়াও হচ্ছে গায়কের মা-কে। আর এই প্রেক্ষিতেই সমাজের এমন ‘মানবদরদী’ চেহারা দেখে মুগ্ধ অরিজিৎ সিং। এই চরম সঙ্কটে এভাবেই একে-অপরের পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদও জানিয়েছেন অভিনেতা।

তবে, তারকার নাম দেখে কেউ যেন ব্যস্ত না হয়ে পড়েন, সেই দিকেও তাঁর কড়া নজর। তাই পোস্টে লিখেই অনুরোধ জানালেন, “আমার বিনীত অনুরোধ, এই সময়ে যাঁরা আমার সাহায্য করতে এগিয়ে এসেছেন, দয়া করে আমার নাম দেখে অতিরিক্ত কিছু করার চেষ্টা করবেন না। আমরা প্রত্যেককে সমানভাবে সম্মান না করতে পারলে, এই বিপর্যয় থেকে বেরিয়ে আসতে পারব না। যাঁরা আমাকে সাহায্য করেছে, তাঁদের প্রতি আমি কৃতজ্ঞ। সব মানুষই সমান গুরুত্বপূর্ণ।”

সূত্রের খবর, আপাতত গায়কের মায়ের শারীরিক পরিস্থিতি স্থিতিশীল। চিকিৎসা চলছে হাসপাতালে। বিরল শ্রেণীর রক্ত পাওয়ায় কিছুটা স্বস্তিতে অরিজিৎও। অতঃপর মুম্বই থেকে ধন্যবাদ জানালেন সকলকে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Arijit singh urges to extends helps after recieving blood for mother

Next Story
অভিনব উদ্যোগ, প্রিয়া সিনেমা হলে ‘কোভিড ভ্যাকসিন’ নেওয়ার ব্যবস্থা! দেখানো হবে ছবিওpriya
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com