scorecardresearch

অরিজিৎ সিংয়ের গাওয়া বাংলা গানে মজেছেন মার্কিন বিদেশ সচিব, চমকপ্রদ তথ্য প্রকাশ্যে!

মার্কিন বিদেশ সচিবের প্লে-লিস্টে বাংলা গান! শুনে নিন সেই গান।

Arijit Singh, US Secretary Antony Blinken, Antony Blinken's play list, Arijit Singh Bengali Song, অরিজিৎ সিং, মার্কিন বিদেশ সচিব, অরিজিতের বাংলা গান, bengali news today
অ্যান্টোনি ব্লিঙ্কেনের প্লে-লিস্টে অরিজিতের বাংলা গান

গানই মানুষকে একে-অপরের কাছাকাছি নিয়ে আসে। ভুলিয়ে দেয় সীমান্ত, ভৌগোলিক বেড়াজালের দূরত্ব, মন্তব্য মার্কিন বিদেশ সচিব অ্যান্টোনি ব্লিঙ্কেনের (US Secretary Antony Blinken) । আর মার্কিন মুলুকের এমন ব্যক্তিত্বের প্লে-লিস্টেই কিনা জায়গা পেয়েছে বাংলা গান। অরিজিৎ সিংয়ের (Arijit Singh) গাওয়া ‘একা একেলা মন’ (Eka Ekela Mon) গানটিতে মন মজেছে ব্লিঙ্কেনের।

সম্প্রতি একুশের প্লে-লিস্ট প্রকাশ্যে নিয়ে এসেছিলেন মার্কিন বিদেশ সচিব অ্যান্টোনি ব্লিঙ্কেন। সেখানেই দেখা গেল একমাত্র ভারতীয় ভাষার গান হিসেবে তাঁর গানের তালিকায় স্থান পেয়েছে শুধুমাত্র বাংলা গান। পাশাপাশি দক্ষ গায়ক হিসেবে অরিজিৎ সিংয়ের ভূয়সী প্রশংসাও করেছেন তিনি।

‘একা একেলা মন-লোফি’ অরিজিৎ সিং-এর গাওয়া সিঙ্গলস। যা SVF-এর নিজস্ব মিউজিক লেবেল ‘SVF মিউজিক’-এর সুবাদে ২০২১ সালে রিলিজ করেছিল। উল্লেখ্য, SVF মিউজিক সমসাময়িক বাংলা গানের বৃহত্তম লাইব্রেরি। এসভিএফ পরিবারের জন্য ভীষণ গর্বের মুহূর্ত যে ‘একা একলা মন- লোফি’ আন্তর্জাতিক মর্যাদা পেয়েছে।

[আরও পড়ুন: শুটিং থেকে ফিরেই ‘কোভিড পজিটিভ’! সেটের সবাইকে সতর্ক করলেন বনি সেনগুপ্ত]

উল্লেখ্য, ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘চিরদিনই তুমি যে আমার ২’ সিনেমার গান ‘একা একেলা মন’-এর লেটেস্ট ভার্সন এটা। রিলিজের সাত বছর পর আজও সেই গানে মুগ্ধ শ্রোতারা। যে দরদ দিয়ে অরিজিৎ গানটি গেয়েছেন, আর তার সঙ্গে অর্জুন চক্রবর্তীর বিরহী সিনেম্যাটিক দৃশ্য দর্শকদের চোখে জল আনতে বাধ্য করেছিল। আর সেই গানই কিনা এখন মার্কিন মুলুকের বিদেশ সচিব অ্যান্টোনি ব্লিঙ্কেনের প্রিয় গানের তালিকায় রয়েছে। নিঃসন্দেহে বাঙালিদের গর্ব।

প্রসঙ্গত, প্রযোজনা সংস্থা এসভিএফের তরফেই এই সুখবর প্রকাশ্যে নিয়ে আসা হয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Arijit singhs eka ekela mon the only indian song to feature on us secretarys playlist