বড় খবর

‘দেশ কা বেটা…’ অরিজিতের কনসার্টের টাকা এবার যাচ্ছে গ্রামের হাসপাতালে

কনসার্টে সুরে সুরেই একতারে বাঁধলেন গোটা দেশকে। আপ্লুত অনুরাগীরা।

Arijit-Singh, Arijit-Singh Live concert, Bollywood

সদ্য মাতৃবিয়োগ হয়েছে। তবে সেই শোকের মাঝেও দেশমাতৃকার জন্য থামছে না তাঁর সাহায্যের হাত। দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষগুলি যাতে যথাযথ চিকিৎসা পরিষেবা থেকে বঞ্চিত না হন, সেই উদ্যোগই নিলেন অরিজিৎ সিং। কথা দিয়েছিলেন লাইভ কনসার্ট থেকে সংগৃহিত টাকা গ্রামের স্বাস্থ্য পরিকাঠামো উন্নয়নের কাজে লাগাবেন। প্রতিশ্রুতি রাখলেন। রবিবার সন্ধেয় ফেসবুক লাইভে ঘণ্টার পর ঘণ্টা গাইলেন অরিজিৎ সিং (Arijit Singh)। অনুষ্ঠানটি যদিও ৪৮ ঘণ্টা আগে থেকে রেকর্ড করা ছিল। কিন্তু তবুও গোটা দেশ একযোগে শুনলেন অরিজিতের গান। আম জনতা তো বটেই, শ্রোতা হিসেবে অংশ নিলেন তারকারাও। বলা ভাল, অরিজিৎ সিং সুরে সুরেই একতারে বাঁধলেন গোটা দেশকে।

অনুরাগীরা বলছেন, প্রকৃতপক্ষে ‘দেশ কা বেটা’। লাইভ কনসার্টের মাঝেই একটার পর একটা অনুরোধ উড়ে এল, আপনি আরও গান গান, রোজ এভাবে লাইভে আসুন, গোটা দেশ এমনিতেই সুস্থ হয়ে উঠবে। তবে শুধু ভারতেই নয়, অরিজিতের এই কনসার্টের সাক্ষী থাকল গোটা বিশ্ব। কেউ শুনছেন উজবেকিস্তান থেকে, আবার কেউ বা শুনছেন যুক্তরাজ্য থেকে। লাইভের কমেন্ট সেকশনেই জানান দিলেন তাঁরা। সুপারহিট সমস্ত গান শোনা গেল অরিজিতের কণ্ঠে।

[আরও পড়ুন: মা হচ্ছেন নুসরত, অভিনেত্রীর ‘ত্রিকোণ সম্পর্ক’ নিয়ে ‘বিস্ফোরক’ তসলিমা নাসরিন]

এই অতিমারী আবহ মানসিকভাবেও বিপর্যস্ত করে তুলেছে মানুষকে। মিউজিক যে সত্যিই ম্যাজিকের মতো কাজ করে অরিজিতের ঘণ্টাখানেকের সেই অনুষ্ঠানের মধ্য দিয়েই আবারও তা ঠাহর করা গেল। অনুরাগীরা ভালবাসায় ভরিয়ে দিলেন তাঁকে। মাত্র ১ ঘণ্টার মধ্যেই আয় হল ৬০ লক্ষেরও বেশি টাকা। যে টাকাগুলি পৌঁছে যাবে দেশের প্রত্যন্ত অঞ্চলের হাসপাতালগুলিতে।

মা যখন হাসপাতালে ছিলেন, তখনও সেখানে বিনিদ্র রজনী কাটানোর মাঝেই ক্রমাগত ফোন ধরে গিয়েছেন মানুষদের সাহায্য করার জন্য। মাতৃবিয়োগের এক সপ্তাহের মধ্যেই মুর্শিদাবাদের সরকারি হাসপাতালে দান করেছেন হাই ফ্লো নেজাল অক্সিজেন থেরাপি মেশিন। এই করোনা আবহে সাধারণ মানুষের কাছে রীতিমতো ত্রাতা হয়ে উঠেছেন মুর্শিদাবাদের ভূমিপুত্র।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Arijit singhs live concert raises fund for rural areas hospital

Next Story
মাতৃত্ব আপনাকে আরও সুন্দরী করেছে! Nusrat-র সাম্প্রতিক ছবিতে সরগরম নেট দুনিয়াnusrat jahan, yash dasgupta, nikhil jain, tollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com