যাত্রা শুরু ‘মিতিন মাসি’-র, অরিন্দমের সেটে এলেন এই বলিউড অভিনেতা

১৮ তারিখ থেকে ছবির শুটিং শুরু হয়েছে, প্রথমদিনেই ফ্লোরে এলেন বিপীন শর্মা। এদিকে অরিন্দমের ছবির মাধ্যমেই টলিউডে হাতেখড়ি হল অভিনেতা বিনয় পাঠকের । অরিন্দম শীল নিজেই সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন সেটের ছবি।

By: Kolkata  Updated: July 22, 2019, 11:55:44 PM

বিতর্ক, আলোচনার ঝড়, আশঙ্কার অবসান। শুরু হল অরিন্দম শীলের বহুচর্চিত ‘মিতিন মাসি’ ছবির শুটিং। আর শুটিংয়ের প্রথম দিনেই বড় চমক দিলেন পরিচালক। কোয়েলকে প্রজ্ঞাপারমিতা হিসাবে কতটা মানাবে সে সব আলোচনা এখন অতীত। আলোড়ন তুলেছে অরিন্দমের সেটে এই বলিউড অভিনেতার উপস্থিতি। তিনি অভিনেতা বিপীন শর্মা।

১৮ তারিখ থেকে ছবির শুটিং শুরু হয়েছে, প্রথমদিনেই ফ্লোরে এলেন বিপীন শর্মা। এদিকে অরিন্দমের ছবির মাধ্যমেই টলিউডে হাতেখড়ি হচ্ছে অভিনেতা বিনয় পাঠকের। অরিন্দম শীল নিজেই সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন বিপীনের সঙ্গে এই ছবি। কলকাতাতেই শুটিং চলবে এই ছবির।

অভিনেতা বিপীন শর্মার সঙ্গে অরিন্দম শীল। ফোটো- অরিন্দমের ইনস্টাগ্রাম সৌজন্যে

অরিন্দম শীল ক্যামেলিয়ার প্রযোজনায় আনছেন ‘মিতিন মাসি’। সেই ছবিতেই প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায় হল কোয়েল মল্লিক। সুচিত্রা ভট্টাচার্যের ‘হাতে মাত্র তিন দিন’ গল্প নির্ভর সেলুলয়েডে প্রথম ‘মিতিন মাসি’। ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে ছবির ফার্স্ট লুক। আর গোয়েন্দা ছবিতে অরিন্দমের হাতযশ সর্বজনবিদিত।

আরও পড়ুন, বৃদ্ধ বয়সে কেমন দেখাবে অঙ্কুশ, শ্রাবন্তী, রাজ চক্রবর্তীদের?

 

View this post on Instagram

 

#MitinMashi shoot starts.. Day 1 #shootingscenes #workmodeon

A post shared by Arindam Sil (@arindamsil) on

তবে কেবলমাত্র অরিন্দম শীল নয়, পরমব্রত চট্টোপাধ্যায়ও আছেন এই তালিকায়। বাংলার মিস. মার্পেলকে নিয়ে টানাটানি শুরু হয়েছে বেশ কিছুদিন আগেই। সুচিত্রা ভট্টাচার্যের দশটি গল্পের সত্ত্ব কিনেছেন হিমাংশু ধানুকা। ছবিতে মিতিন মাসির স্বামীর ভূমিকায় দেখা যাবে শুভ্রজিৎ দত্তকে। এই ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত ও সঙ্গীত পরিচালনার দায়িত্ব রয়েছে বিক্রম ঘোষের উপর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Arindam sils mitin mashi shooting start

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

রাশিফল
X