‘মায়াকুমারী’-র শুটিং চলছে, দেখে নিন তারই কিছু ঝলক

কলকাতার একটি লাক্সারি অ্যাপার্টমেন্টে চলছে শুটিং। এদিন ঋতুপর্ণা সেনগুপ্ত ছাড়া হাজির ছিলেন ছবির কলাকুশলীরা। আবির চট্টোপাধ্যায়, অরুণিমা ঘোষ ছিলেন সেটে।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: December 21, 2019, 11:33:58 AM

বেশ তোড়জোড়ের সঙ্গেই চলছে অরিন্দম শীলের পরবর্তী ছবি ‘মায়াকুমারী’-র শুটিং। কলকাতার একটি লাক্সারি অ্যাপার্টমেন্টে চলছে শুটিং। এদিন ঋতুপর্ণা সেনগুপ্ত ছাড়া হাজির ছিলেন ছবির কলাকুশলীরা। আবির চট্টোপাধ্যায়, অরুণিমা ঘোষ ছিলেন সেটে। পরিচালকের চেয়ারের পাশে দেখা মিলল আরও এক পরিচালকের। তিনি রাজ চক্রবর্তী।

চল্লিশের দশকের জনপ্রিয় অভিনেত্রী মায়াকুমারী ও বিখ্যাত অভিনেতা-পরিচালক কানন কুমারের কাহিনি বলবে এই ছবি। ডাকসাইটে নায়িকা মায়াকুমারীর সঙ্গে সম্পর্ক তৈরি হয় অভিনেতা-পরিচালক কানন কুমারের। অথচ তখন তিনি শীতল ভট্টাচার্যের স্ত্রী। শোনা যায়, মায়াকুমারী ও কাননকুমারের প্রেমের সম্পর্ক ঠিকভাবে নেয়নি তৎকালীন সমাজ। কোনও ছবিতে নায়কের সঙ্গে চুম্বনের দৃশ্যের কারণে এবং খোলা পিঠের জন্য প্রিমিয়ারে নায়িকার দিকে থুতু ছিটিয়েছিল দর্শক।

আরও পড়ুন, প্রোফেসর শঙ্কু ও এল ডোরাডো: চোখের সামনে যখন সত্যি হল কাঙ্খিত কল্পদৃশ্য

ছবিতে আবির-ঋতুপর্ণা ছাড়াও দেখা যাবে ইন্দ্রাশিস রায়, ফলক রশিদ, অর্ণ মুখোপাধ্যায়, সৌরসেনী এবং অম্বরিশকে। ছবিতে মায়াকুমারীর ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে এবং কাননকুমার ও তাঁর নাতি আহিরের চরিত্রে অভিনয় করবেন আবির চট্টোপাধ্যায়। পর্দায় শীতল ভট্টাচার্য রজতাভ দত্ত। এটি একটি মিউজিক্যাল ছবি, যাতে বিক্রম ঘোষের পরিচালনায় ১২টি গান রয়েছে। যেহেতু পিরিয়ড ছবি তাই পোশাক ও মেকআপের দিকেও বিশেষ নজর রাখা হয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Arindam sils next film mayakumari shooting video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মমতার পাশেই অভিজিৎ
X