scorecardresearch

বড় খবর

এক রাতের ভাড়া ৩.৫ লাখ! মালদ্বীপের বিলাসবহুল হোটেলে ছুটি কাটাচ্ছেন অর্জুন-মালাইকা

মালদ্বীপের লাইমলাইটে অর্জুন মালাইকা

এক রাতের ভাড়া ৩.৫ লাখ! মালদ্বীপের বিলাসবহুল হোটেলে ছুটি কাটাচ্ছেন অর্জুন-মালাইকা
অর্জুন কাপুর-মালাইকা অরোরা

বাকেট লিস্টে মালদ্বীপ ভ্রমণ নেই এমন সেলেব খুব কমই আছেন। সময় এবং সামর্থ্যের অভাবে অনেকেই পেরে ওঠেন না। তবে এখন বলিউড থেকে টলিউডের অনেকেই ছুটি কাটাতে মালদ্বীপ উড়ে যাচ্ছেন। আর গন্তব্য হিসেবে সকলেরই পছন্দ প্যাটিনা মালদ্বীপ। 

এবার নিজেদের ব্যক্তিগত সময়ে প্যাটিনায় দিন কাটাচ্ছেন অর্জুন কাপুর ( Arjun Kapoor ) এবং মালাইকা অরোরা ( Malaika Arora )। প্রতিদিন নিজেদের সোশাল মিডিয়ায় শেয়ার করছেন নানান ধরনের ছবি। অর্জুনের বিচ এবং পুল সাইড সবসময়ই পছন্দ তাই প্যাটিনা তাদের তালিকায় থাকতেই হত। একদিনের ভাড়া শুনলে চমকে যাবেন – প্রায় সাড়ে তিন লক্ষ! সবথেকে কম দামি ঘর ২ লক্ষের কাছাকাছি। এবং তার সঙ্গেই অবাক করা মনোরম পরিবেশ।

নিজস্ব পুল থেকে বাগান, সিনেমাহল থেকে জিম, টেনিস কোর্ট কী নেই! যদিও মালাইকা এবং অর্জুন কোন ভিলায় থাকছেন সেই নিয়ে সঠিক তথ্য এখনও মেলেনি। ইনস্টাগ্রাম স্টোরি থেকে সোশাল মিডিয়ায় পোস্ট – ভিন্ন ছবি তাদের অনুরাগীদের উদ্দেশ্যে শেয়ার করছেন দুজনেই। সফরের মাঝখানেই মালাইকার প্রশংসায় পঞ্চমুখ অর্জুন। কখনও একসঙ্গে ছবি তোলার কারণে কখনও আবার ছুটির মাঝেও ফিট থাকতে সঙ্গ দেওয়াতে।

সদলবলে থাকার ব্যবস্থাও আছে এই হোটেলে। এর আগে টাইগার শ্রফ-দিশা পাটানি, শাহিদ কাপুর-মীরা রাজপুত, সইফ আলি খান-করিনা কাপুর সহ অনেক বলি তারকারাই মালদ্বীপ ভ্রমণ করে এসেছেন। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Arjun kapoor and malaika aroras holiday in patina looks so royal