scorecardresearch

পিছু ছাড়ছে না মাদকচক্র যোগ! মুম্বইয়ে NCB’র অফিসে পৌঁছলেন অর্জুন রামপাল

বৃহস্পতিবারই মাদকচক্র যোগে গ্রেফতার হয়েছেন অর্জুনের বন্ধু।

পিছু ছাড়ছে না মাদকচক্র যোগ! মুম্বইয়ে NCB’র অফিসে পৌঁছলেন অর্জুন রামপাল

বৃহস্পতিবারই মাদকচক্র যোগে অর্জুন রামপালের (Arjun Rampal) বন্ধু পল বার্টেলকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। উল্লেখ্য, এদিনই কিন্তু দক্ষিণ মুম্বইয়ের বালার্ড এস্টেটের অফিসে এনসিবি আধিকারিকদের সমনের ভিত্তিতে হাজিরা দিয়েছিলেন অর্জুনের প্রেমিকা গ্যাব্রিয়েল দেমাত্রিয়াদিস। আর আজ শুক্রবার সকাল গড়াতেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে ডাক পড়ল অর্জুন রামপালের। সূত্রের খবর, শুক্রবার বেলা ১১টা নাগাদ এনসিবির অফিসে পৌঁছেছেন বলিউড অভিনেতা।

প্রসঙ্গত, ফিল্ম ইন্ডাস্ট্রির মাদকচক্র যোগে অর্জুন রামপালের (Arjun Rampal) নাম জড়ানোর খবর সদ্য প্রকাশ্যে এসেছে। সোমবারই বলিউড অভিনেতার মুম্বইয়ের বাড়িতে হানা দিয়েছিলেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (Narcotics Control Bureau) আধিকারিকরা। এরপর প্রেমিকা গ্যাব্রিয়েল দিমেত্রিয়াদেস-সহ অর্জুনকেও তলব করেছিল এনসিবি।

বুধবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকদের কড়া জেরার মুখে পড়েছিলেন গ্যাব্রিয়েল।উল্লেখ্য, সোমবার অর্জুন রামপালের বাড়িতে তল্লাশি চালানোর পর গ্রেফতার করা হয়েছে অভিনেতার গাড়ির চালককে। বাজেয়াপ্ত করে নেওয়া হয়েছে অর্জুনের ব্যক্তিগত মোবাইল ফোন-সহ বাড়ির যাবতীয় গ্যাজেটসও।

উল্লেখ্য, সম্প্রতি অর্জুনের প্রেমিকা গ্যাব্রিয়েলের ভাইকে মাদক-সমেত গ্রেপ্তার করা হয়েছে। তারপর থেকেই সন্দেহভাজনের তালিকায় চলে আসে অর্জুন রামপালের নাম। এরপর সোমবার সকালেই তড়িঘড়ি অভিনেতার বাড়িতে তল্লাশি অভিযান চালান নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা। বৃহস্পতিবার অভিনেতার বন্ধুকেও গ্রেফতার করা হয়। আর আজ পাঁচ দিনের মাথাতে অর্জুন রামপালকেও তলব করা হয়েছে এনসিবির অফিসে। সকাল ১১টা নাগাদই তিনি পৌঁছন মুম্বইয়ের বালার্ড এস্টেটের অফিসে। সূত্রের খবর, মাদকচক্র যোগে আজ বেশ কড়া জেরার মুখে পড়তে পারেন বলিউড অভিনেতা।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদকযোগের পর থেকেই একাধিক বলিউড অভিনেতা-অভিনেত্রীদের নাম জড়িয়েছে। দীপিকা পাড়ুকোনের ম্যানেজার থেকে শুরু করে শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিং-এর মতো অনেককেই এযাবৎকাল তলব করেছেন এনসিবির আধিকারিকরা। তবে মাঝে কিছুটা থিতিয়ে গেলেও এবার পুজোর পর থেকে ফের মাথাচাড়া দিয়ে উঠেছে এই প্রসঙ্গ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Arjun rampal arrives at narcotics control bureaus office