বড় খবর

পরমব্রতর ‘মিতিন মাসি’ অর্পিতা!

বাংলার মিস. মার্পেলকে নিয়ে টানাটানি শুরু হয়েছে বেশ কিছুদিন আগেই। সুচিত্রা ভট্টাচার্যের দশটি গল্পের সত্ত্ব কিনেছেন হিমাংশু ধানুকা আর ক্যামেলিয়া প্রযোজনা সংস্থার সঙ্গে অরিন্দম শীল তৈরি করছেন এই ছবি।

পরমব্রতর হাত ধরে মিতিন মাসি।

অবাক হচ্ছেন তো! এতদিন ব্যোমকেশ নিয়ে টানাটানি ছিল। এবার ‘মিতিন মাসি’। অরিন্দম শীল আগেই ঘোষণা করেছেন পুজোয় তিনি ‘মিতিন মাসি’-কে নিয়ে আসছেন জনতার দরবারে। আর মুখ্য ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে। এবার জানা গেল পরমব্রত চট্টোপাধ্যায় মিতিন মাসির উপর তৈরি করছেন ওয়েব সিরিজ। মুখ্য চরিত্রে থাকতে পারেন অর্পিতা চট্টোপাধ্যায়।

বাংলার মিস. মার্পেলকে নিয়ে টানাটানি শুরু হয়েছে বেশ কিছুদিন আগেই। সুচিত্রা ভট্টাচার্যের দশটি গল্পের সত্ত্ব কিনেছেন হিমাংশু ধানুকা আর ক্যামেলিয়া প্রযোজনা সংস্থার সঙ্গে অরিন্দম শীল তৈরি করছেন এই ছবি। এদিকে পরমব্রত চট্টোপাধ্যায় ওয়েব সিরিজটির পরিচালনা করবেন। তবে এই ছবির শুটিং শুরু হতে দেরী হবে বলেই জানা যাচ্ছে।

আরও পড়ুন, দ্বিতীয় স্থানে ‘ত্রিনয়নী’, পিছিয়ে গেল ‘রাসমণি’

অরিন্দম শীল ঘোষণা করার আগে থেকেই মিতিন মাসি নিয়ে কাজ করছেন পরমব্রত। এদিকে অর্পিতা এখনও চুক্তিতে সই করেন নি বলেই খবর। তবে প্রযোজনা সংস্থার প্রথম পছন্দ তিনিই। আর ‘হাতে মাত্র তিন দিন’ গল্প অবলম্বনে ছবি তৈরি করছেন অরিন্দম শীল। এই ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত ও সঙ্গীত পরিচালনার দায়িত্ব রয়েছে বিক্রম ঘোষের উপর।

আপাতত বক্সঅফিস মাত করছে কোয়েল মল্লিকের ‘শেষ থেকে শুরু’। হাত ফাঁকা নেই অরিন্দম শীলেরও, জয়া আহসানকে নিয়ে তৈরি করছেন ‘ত্রৈলোক্য’, মহিলা সিরিয়াল কিলার সিরিজ। কিন্তু ব্যোমকেশের লড়াই হোক বা বিনয়-বাদল-দীনেশ টলিউডে একই গল্প নিয়ে ছবি তৈরির ট্রেন্ড অব্যহত। সেই তালিকায় নয়া সংযোজন ‘মিতিন মাসি’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Arpita chatterjee to play mitin mashi with parambrata chatterjee

Next Story
সলমন-আলিয়ার ‘ইনশাআল্লাহ’ মুক্তি পাবে আগামী বছর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com