বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘টোকিও অলিম্পিকে সোনা জিতলেন প্রিয়া মালিক!’ অর্পিতার পোস্টে ভুল ধরলেন নেটিজেনরা

Priya Malik Won Gold: একজন লেখেন, ‘প্রিয়া মালিক টোকিও নয়, বুদাপেস্ট হাঙ্গেরিতে সোনা জিতেছেন। তাও অন্য একটা ইভেন্টে।‘

Arpita Chatterjee, Priya Malik, Gold Medal
ফাইল ছবি

Priya Malik Won Gold: হাঙ্গেরিতে আয়োজিত কুস্তির বিশ্ব ক্যাডেট চ্যাম্পিয়নশিপে সোনা জিতেছেন ভারতীয় তরুণী প্রিয়া মালিক। ছুটির দিন সকালে এই খবরে যারপরনাই উচ্ছ্বসিত আসমুদ্র হিমাচল। শনিবারই মীরাবাই চানু টোকিও অলিম্পিকে ভারতকে রুপোর পদক জিতিয়েছেন। সেই ঘোর কাটতে না কাটতেই রবিবার সকালেই ফের সুখবর। কুস্তির বিশ্ব ক্যাডেট চ্যাম্পিয়নশিপে প্রিয়া মালিকের সাফল্যে যখন উচ্ছ্বাসিত দেশ, তখনই হাসির রোল ফেসবুকে। নেপথ্যে অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ের পোস্ট। এদিন তিনি প্রিয়া মালিকের সাফল্যকে কুর্নিশ করে পোস্ট করলেও, একটা ছোট ভুল তথ্য দিয়ে ফেলেছেন। তাতেই নেটিজেনদের মস্করার মুখে প্রসেনজিত-পত্নী। দেখুন সেই পোস্ট:

কোথায় ভুল করেছেন অর্পিতা? তাঁর ফেসবুক পেজে দেখা গিয়েছে, প্রিয়া মালিকের সাফল্য সম্বন্ধীয় একটা বহুল প্রচারিত ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। শেই পোস্টের ক্যাপশনে লেখেন, ‘প্রিয়া মালিক কুস্তি চ্যাম্পিয়নশিপে টোকিও অলিম্পিকে প্রথম স্বর্ণ পদক জিতলেন। সত্যি গবের মুহূর্ত।‘ এরপরেই এই পোস্ট ঘিরে হাসির রোল উঠেছে। একাধিক নেটিজেন তাঁকে ভুল তথ্য প্রচারের জন্য বিঁধেছেন। এক নেটিজেন লেখেন, ‘অলিম্পিক আর বিশ্ব ক্যাডেট চ্যাম্পিয়নশিপ এক নয় ম্যাডাম।‘ দেখুন সেই পোস্টের ছবি:

ছবি সৌজন্য: অর্পিতা চট্টোপাধ্যায়/ফেসবুক

কী বলেছেন নেটিজেনরা:

ছবি সৌজন্য: অর্পিতা চট্টোপাধ্যায়/ফেসবুক

একজন লেখেন, ‘প্রিয়া মালিক টোকিও নয়, বুদাপেস্ট হাঙ্গেরিতে সোনা জিতেছেন। তাও অন্য একটা ইভেন্টে।‘ আর একজনের মস্করা, ‘যদিও গর্বের মুহূর্ত। কিন্তু এটা অলিম্পিকের সোনা নয়। বিশ্ব কুস্তি চ্যাম্পিয়ন্শিপের সোনা।‘ এভাবেই ক্রমশ মস্করাসূচক মন্তব্যে ভরে যায় অর্পিতার সেই পোস্ট।    

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Arpita chatterjee was trolled for her misinformed fb post on priya maliks gold medal entertainment

Next Story
গুরুপূর্ণিমায় অমিতাভ বচ্চনকে ‘গুরুপ্রণাম’ প্রভাসের, কিন্তু কেন?Prabhas, Amitabh Bachchan, Deepika Padukone, Project-K, প্রভাস, অমিতাভ বচ্চন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com