বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

তালিবানি সন্ত্রাসে সন্ত্রস্ত, আতঙ্কে আফগান ক্রিকেটারের সঙ্গে বিয়ে ভাঙছেন আরশি খান!

বাগদানও হয়ে গিয়েছিল নায়িকার।

Arshi Khan, Arshi Khan marriage, Afghanistan, Taliban, Afghanistan update, আরশি খান, bengali news today
আফগান ক্রিকেটারের সঙ্গে বিয়ে ভাঙছেন অভিনেত্রী আরশি খান!

দিন কয়েক ধরেই খবরের শিরোনামে রয়েছেন আরশি খান। কারণ, আফগানিস্তানে অভিনেত্রীর জন্ম। আর বলিউডে তাঁর নামডাক। আর সেই প্রেক্ষিতেই আজ যখন তালিবানের সন্ত্রাসে কাঁপছে গোটা আফগানিস্তান, তখন বারবার আরশির নাম উঠে আসছে খবরে। দিন কয়েক আগেই নায়িকা জানিয়েছিলেন, আফগানিস্তানে তাঁর জন্ম হলেও মনে-প্রাণে তিনি ভারতীয়। কারণ, মুম্বই ইন্ডাস্ট্রিতে কাজের সময় প্রশ্ন উঠেছিল আরশি খানের নাগরিকত্ব নিয়েও।

তাঁর অভিযোগ, অনেকেই তাঁকে পাকিস্তানি নায়িকা বলে চোখ রাঙিয়েছিলেন! তবে নিজের পরিচয় নিয়ে ট্রোল হওয়ার পর এবার আরশি অন্য কারণে খবরের শিরোনামে। শোনা গেল, তালিবানি হানায় আতঙ্কিত হয়েই নাকি আফগান ক্রিকেটারের সঙ্গে বিয়ে ভেঙে দিয়েছেন অভিনেত্রী।

আদৌ কি তাই? ‘বিগ বস’-খ্যাত অভিনেত্রী গত বছর অক্টোবর মাসেই বাগদান সেরে ফেলেছিলেন আফগানিস্তানের এক ক্রিকেটারের সঙ্গে। কিন্তু বর্তমানে ওদেশে যা পরিস্থিতি, এমতাবস্থায় কোনও দিক থেকেই এই বিয়েতে রাজি নয় আরশির পরিবার। আর সেকথা অভিনেত্রী নিজেই জানিয়েছেন।

[আরও পড়ুন: বিরাট দুঃসংবাদ মহেশ মঞ্জরেকরের জীবনে, মন ভেঙে তছনছ অনুরাগীদের]

সম্প্রতি এক সাক্ষাৎকারে আরশি মুখ খুলেছেন তাঁর বিয়ে ভাঙার প্রসঙ্গে। অভিনেত্রী জানিয়েছেন, গত অক্টোবর মাসে আফগানিস্তানের এক ক্রিকেটারের সঙ্গে তাঁর বাগদান সম্পন্ন হয়। প্রেম করে নয়, বরং আফগান ওই খেলোয়াড়ের সঙ্গে তাঁর বিবাহ স্থির করা হয়েছিল পরিবারের তরফ থেকেই। তাই বিয়েতে রাজি হয়ে যান তিনি। পাত্র তাঁর বাবার বন্ধুর ছেলে। জন্মসূত্রে আরশি আফগান-পাঠান হওয়ায়, দুই পরিবারের ভালই সম্পর্ক। ছোটবেলা থেকে আরশিও চিনতেন পাত্রকে। তাই কোনও বাঁধা ছিল না।

কিন্তু বর্তমানে আফগানিস্তানে তালিবান যেভাবে সন্ত্রাস চালাচ্ছে, তাতেই বেঁকে বসেছে নায়িকার পরিবার। কোনও পরিবারই তাঁদের মেয়েকে ওদেশে বিয়ে দিতে রাজি হবেন না বলে জানিয়েছেন তিনি। তাই আরশির পরিবারও এই বিয়ে ভেঙে দিতে চান বলে জানিয়েছেন অভিনেত্রী। তাই আরশির পরিবার এখন কী সিদ্ধান্ত নেয়? সেটাই দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Arshi khan fears for her engagement with afghan cricketer after taliban attack

Next Story
রামকৃষ্ণকে রাখি পরালেন অন্নদা, ‘রানি রাসমণি’র সেটে প্রমিতা-সৌরভের কাণ্ড ভাইরালPromita Chakraborty, Sourav Saha, Rani Rashmoni, Rakhi, রাখীবন্ধন, প্রমিতা চক্রবর্তী, সৌরভ সাহা, রামকৃষ্ণ, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com