scorecardresearch

বড় খবর

ধর্ষণ এড়াতে তিনতলা থেকে ঝাঁপ দিয়েছিলেন আরতি

সম্প্রতি বিগ বস-এর একটি এপিসোডে সব প্রতিযোগীরাই তাঁদের জীবনের কিছু অত্যন্ত কঠিন সময়ের কথা জানিয়েছেন। যৌন নিগ্রহের শিকার হয়েছেন পুরুষেরাও।

ধর্ষণ এড়াতে তিনতলা থেকে ঝাঁপ দিয়েছিলেন আরতি
আরতি সিং।

Bigg Boss 13: ‘বিগ বস ১৩’ প্রতিযোগী আরতি সিং সাম্প্রতিক এপিসোডে জানিয়েছেন এমন একটি অভিজ্ঞতার কথা, যা শুনে দর্শক থেকে বিনোদন জগতের সবাই শিউরে উঠেছেন। আরতি ওই এপিসোডে বলেন যে তিনি যখন কিশোরী, তখন বাড়ির কাজের লোক তাঁকে ধর্ষণ করতে আসে। নিজেকে বাঁচাতে দোতলা থেকে ঝাঁপ দিয়েছিলেন কিশোরী আরতি। সেই ঘটনাটি শুনে স্তম্ভিত অন্যান্য প্রতিযোগীরা এবং অবশ্যই দর্শক।

আরতি জানান, তিনি ছোটবেলায় লখনউতে বড় হয়েছেন। ওই শহরের মানুষ এমনিতেই একটু তাড়াতাড়ি ঘুমোতে যান। একদিন আরতি তাঁর নিজের ঘরে ঘুমিয়ে আছেন। ওই সময় অভিযুক্ত ব্যক্তি ঘরে ঢুকে আরতিকে ধর্ষণ করার চেষ্টা করে। কিন্তু কিশোরী আরতি সমস্ত শক্তি প্রয়োগ করে ওই ব্যক্তির হাত থেকে নিজেকে বাঁচাতে সক্ষম হন।

আরও পড়ুন: ‘নেতাজি’ ধারাবাহিকে অভিনেত্রী হয়ে এলেন শরৎচন্দ্র বসুর নাতনি

”আমি অনেক কষ্ট করে নিজেকে ওর হাত থেকে ছাড়াতে পেরেছিলাম। তার পর তিনতলা থেকে ঝাঁপ দিই”, বলেন আরতি, ”আমি সেইদিন বুঝেছিলাম আমি কতটা শক্তিশালী… আমি মা মা বলে চিৎকার করতে করতে রাস্তা দিয়ে ছুটেছিলাম। আমার জীবনের প্রথম জঘন্য অভিজ্ঞতা ছিল সেটা।” আরতির ছোটবেলার এই ঘটনাটির কথা জেনে অনেকেই বাকরুদ্ধ।

তবে আরতির পাশাপাশি বিশাল আদিত্য সিংয়ের ঘটনাটিও স্তম্ভিত করে দেওয়ার মতো। তিনি ওই এপিসোডেই জানান যে তাঁর যখন মাত্র ৯ বছর বয়স, তখন ৩ জন পুরুষ তাঁকে যৌন হেনস্থা করে। অথচ এই কথাটি বাবাকে জানালে বিশালকে তাঁর বাবার হাত থেকে মার খেতে হয়েছিল।

সেইদিক থেকে আরতি অনেকটাই সাপোর্ট পেয়েছেন তাঁর পরিবারের থেকে। বিশেষ করে তাঁর মা ও ভাই ওই ঘটনাটির পরে তাঁকে মানসিকভাবে স্বাভাবিক হতে অনেক সাহায্য করেছেন, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। তবে বিশাল এবং আরতি, দুজনের ঘটনাই আবারও প্রমাণ করে এদেশে শিশু-কিশোরদের যৌন হেনস্থার ঘটনা ঘটে সবচেয়ে বেশি পরিচিতদের হাতে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Arti singh jumped from 2nd floor to save herself from molestation