জাতিভেদের বিরুদ্ধে কথা বলবে ‘আর্টিকল ১৫’

অনুভব সিনহার পরিচালনায় আয়ুষ্মান খুরানাকে এই ছবিতে দেখা যাবে পুলিশের ভূমিকায়। এছাড়াও ছবিতে রয়েছেন মনোজ পাহওয়া, কুমুদ মিশ্র, মোহদ জীশান আয়ূব। ২৮ জুন মুক্তি পাবে এই ছবি।

By: Mumbai  Updated: May 31, 2019, 03:46:06 PM

মুক্তি পেল বহু প্রতিক্ষীত ‘আর্টিকল ১৫’-র ট্রেলার। অনুভব সিনহার পরিচালনায় এই ছবি ভারতীয় সংবিধানের ১৫ নম্বর আর্টিকলকে ভিত্তি করে তৈরি। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলেরই যে সমান অধিকার সেই কথাই বলবে আয়ুষ্মান খুরানার এই ছবি। বিভেদের রাজনীতির বিরুদ্ধে কথা বলতে হবে, যে স্থান, কাল, পাত্র ভুলে গিয়েই।

ট্রেলার দেখেই ছবিটা সম্পর্কে একটা ধারণা পাওয়া যায়। পুলিশ হিসাবে নিজের চরিত্র নিয়ে আয়ুষ্মান যে খেটেছেন তা ট্রেলার থেকে স্পষ্ট। অন্যধরনের ছবি করার জন্য বরাবরই নজরে পড়েন আয়ুষ্মান। এ ছবিরও ব্যতিক্রম নয়।

ছবিতে আয়ুষ্মান অর্থাৎ অয়ন দু’টি মেয়ের খুনের তদন্ত করছে। এই মামলার গভীরেই লুকিয়ে রয়েছে অনার কিলিং, জাতিভেদের মতো সমাজের ভাইরাসগুলো। ছবিতে দেখা যাবে মনোজ পাহওয়া, কুমুদ মিশ্র, মোহদ জীশান আয়ূব, সায়নী গুপ্ত, ঈশা তলওয়ারের মতো অভিনেতারা।

ছবিতে আয়ুষ্মানের মুখে সংলাপে বলা রয়েছে, ”ফরক বহত কর লিয়া। অব ফরক লায়েঙ্গে।” ২০২১৮ সালে অনুভব সিনহা তৈরি করেছিলেন ‘মুল্ক’। ছবিতে প্রধান ভূমিকায় দেখা গিয়েছিল ঋষি কাপুর ও প্রতীক বব্বরকে। ‘আর্টিকল ১৫’ ছাড়াও, ড্রিম গার্ল-ছবিতে দেখা যেতে চলেছে আয়ুষ্মানকে। ২৮ জুন মুক্তি পেতে চলেছে ‘আর্টিকল ১৫’।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Article 15 trailer ayushmann fights against the discriminatory society

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X