বড় খবর

বাতিল ৩৭০ ধারা, প্রতিক্রিয়া জানাল বলিউড

জম্মু-কাশ্মীরে ৩৭০ ধারা প্রত্যাহার করল কেন্দ্রীয় সরকার। পাশাপাশি জম্মু-কাশ্মীর ও লাদাখকে পৃথক কেন্দ্রশাসিত অঞ্চল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর এই মর্মেই টুইটারে প্রতিক্রিয়া জানালেন বলিউডের তারকারা।

bollywood reactions
কাশ্মীর প্রসঙ্গে প্রতিক্রিয়া জানাল বলিউড।

সোমবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জম্মু-কাশ্মীরে ৩৭০ ধারা প্রত্যাহারের প্রস্তাব দিলেন। এরই সঙ্গে জম্মু-কাশ্মীরকে পৃথক কেন্দ্রশাসিত অঞ্চল করারও সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর এই মর্মেই টুইটারে প্রতিক্রিয়া জানালেন বলিউডের তারকারা। এই সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতেই সোশাল মিডিয়ায় নিজেদের মতামত দিলেন দিয়া মির্জা, বিক্রান্ত মেসি, জাইরা ওয়াসিম, রবীনা ট্যান্ডনের মতো সেলিব্রিটিরা।

টুইটারে দিয়া মির্জা লিখেছেন, ”কাশ্মীরের সঙ্গে রয়েছি। শান্তির জন্য প্রাথর্না করছি। জাইরা ওয়াসিম বলেছেন, দিস টু স্যাল পাস! কাশ্মীর।”

আরও পড়ুন, জম্মু কাশ্মীরের ৩৭০ ধারা প্রত্যাহার; কী রয়েছে নির্দেশে?

আরও পড়ুন, বাতিল ৩৭০ ধারা, জম্মু-কাশ্মীর ও লাদাখ পৃথক কেন্দ্রশাসিত অঞ্চল

আরও পড়ুন, জম্মু কাশ্মীরে ৩৭০ ধারা বাতিল, ১০ টি বিষয় যা আপনার জানা জরুরি

টুইটের তালিকায় রয়েছেন পরেশ রাওয়াল, ”বিবেক অগ্নিহোত্রীরা। পরেশ রাওয়াল লিখেছেন, আজকে সত্যি করেই মাতৃভূমির স্বাধীনতা দিবস। সত্যি অবিচ্ছেদ্য ভারত হল এতদিনে। জয় হিন্দ!”

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Article 370 scrapped jammu and kashmir bollywood reaction

Next Story
বারো বছর পরে পর্দায় আবার কাজল-অজয় দেবগণ জুটিKajol Ajay Devgan reunite on screen after 12 years
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com