scorecardresearch

বড় খবর

নির্বাচিত আর্টিস্ট ফোরামের নতুন কমিটি! সভাপতি রঞ্জিত মল্লিক, রয়েছেন জিৎ, অঙ্কুশ, সব্যসাচী

যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন দিগন্ত বাগচি এবং অঙ্কুশ হাজরা।

নির্বাচিত আর্টিস্ট ফোরামের নতুন কমিটি! সভাপতি রঞ্জিত মল্লিক, রয়েছেন জিৎ, অঙ্কুশ, সব্যসাচী
রঞ্জিত মল্লিক এবং জিৎ।

Tollywood: টলিউড আর্টিস্ট ফোরামের সভাপতি নির্বাচিত হলেন রঞ্জিত মল্লিক। নতুন নির্বাচিত কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে। ১৩ ফেব্রুয়ারি থেকে কাজ শুরু করবে আর্টিস্ট ফোরামের নতুন কমিটি। রঞ্জিত মল্লিক সভাপতি হলেও, কার্যকরী সভাপতি জিৎ। সম্পাদক শান্তিলাল মুখোপাধ্যায়।

যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন দিগন্ত বাগচি এবং অঙ্কুশ হাজরা। কোষাধক্ষ্য হয়েছেন তাপস চক্রবর্তী। এদিকে, সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছে সব্যসাচী চক্রবর্তী, অপরাজিতা আঢ্য, ভরত কৌল এবং সুমন্ত মুখোপাধ্যায়। সহ- সম্পাদক কুশল চক্রবর্তী এবং শুভাশিস মিত্র (রাণা)।

এদিকে, মঙ্গলবারই কোভিড বিধি মেনে ৫০ শতাংশ দর্শক নিয়ে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল হওয়ার কথা ঘোষণা করেছিল রাজ্য সরকার। তবে চব্বিশ ঘণ্টা পেরতে না পেরতেই করোনার উর্ধ্বমুখী গ্রাফ দেখে KIFF আপাতভাবে স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

আর্টিস্টি ফোরামের নতুন কমিটি

২৭ তম কলকাতা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল (Kolkata International Film Festival) স্থগিত রাখার সিদ্ধান্তের কথা নিশ্চিত করেছেন পরিচালক অরিন্দম শীল (Arindam Sil) খোদ। এদিকে ফিল্ম ফেস্টিভ্যাল কমিটির চেয়ারপার্সন রাজ চক্রবর্তী নিজেও কোভিডে আক্রান্ত। যার জেরে গতকাল মিটিংয়ে উপস্থিত থাকতে পারেননি। তবে অতিমারীর তৃতীয় ঢেউ যেভাবে আছড়ে পড়েছে বাংলায়, উপরন্তু সংক্রমণের হার হু-হু করে বাড়ছে, সেকথা মাথায় রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) সঙ্গে ফোনে কথা বলে KIFF 2022 স্থগিত রাখার সিদ্ধান্ত নেন খোদ মমতা। সূত্রের খবর অন্তত এমনটাই বলছে। পাশাপাশি, গতকাল কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের বৈঠকে যোগ দেওয়ার পর রাতারাতি পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Artist forum forms new committee through general election entertainment