scorecardresearch

বড় খবর

শোকের ছায়া বলিউডে, প্রয়াত প্রখ্যাত অভিনেতা অরুণ বালি

দীর্ঘদিন কাজ করেছেন বলিউডে, একাধিক ছবিতে তাঁকে দেখা গেছে

শোকের ছায়া বলিউডে, প্রয়াত প্রখ্যাত অভিনেতা অরুণ বালি
প্রয়াত থ্রি ইডিয়টস খ্যাত অভিনেতা অরুণ বালি

আবারও শোকের ছায়া বলিউডে। প্রয়াত ‘থ্রি ইডিয়টস’ খ্যাত অভিনেতা অরুণ বালি। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৯ বছর।

শুক্রবার ভোর সাড়ে চারটে নাগাদ মৃত্যু হয় তাঁর। ছেলে অঙ্কুশ বালি ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন, অন্তিম যাত্রা এবং শেষকৃত্য সম্পন্ন হবে শনিবার। আত্মীয়দের অনেকেই এখনও আসতে বাকি, তাই শনিবার ধার্য করা হয়েছে। ভুগছিলেন অনেক দিন ধরেই। এইবছরের শুরুর থেকেই শরীর ভাল যাচ্ছিল না।

স্নায়ুজনিত রোগে আক্রান্ত হন বছরের প্রথম দিকে। মাঝেমধ্যেই হাসপাতালে ভর্তি হতেন। টেলিভিশন হোক কিংবা সিনেমা, একচেটিয়া অভিনয় করে গেছেন। ‘পানিপথ’ থেকে ‘এয়ারলিফট’, ‘পিকে’, ‘কেদারনাথ’ ছবিতে মুখ্য ভুমিকায় দেখা গেছে তাঁকে। শেষ পর্যন্ত, বার্ধক্য রোগে আক্রান্ত হয়েই তাঁর মৃত্যু হয়েছে বলেই জানা গিয়েছে।

আজ সকালে নিজের বাড়িতেই মৃত্যু হয়েছে তাঁর। চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন, কিন্তু শেষরক্ষা হল না। পিটি আই সুত্রে খবর, ছেলে অঙ্কুশ জানিয়েছেন, দুই তিনদিন ধরে খুবই মুড সুইং হচ্ছিল তাঁর। আজ সকালে বাথরুম থেকে ঘরে এসে সেই যে বসলেন আর উঠলেন না। ছবি ছাড়াও টেলিভিশন কাঁপিয়েছেন তিনি। ‘চাণক্য’, ‘স্বভিমান’, ‘কুমকুম’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয় হয়েছিলেন তিনি।

সাবলীল অভিনয়, ডায়লগ বলার দক্ষতা ছিল দেখার মত। সেইজন্যই পরিচালকদের পছন্দের তালিকায় ছিলেন তিনি। লেখ ট্যান্ডনের টিভি শো ‘দুসরা কেভল’ দিয়ে শুরু, তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক কাজ করে গেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Arun bali passed away at the age of 79